শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন


গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় যুবক খুন

গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় যুবক খুন


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় সালেহ আহমদ নামের এক যুবক খুন হয়েছেন। তিনি উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের লেঙ্গুড়া গ্রামের জালাল উদ্দীনের ছেলে। গত শুক্রবার রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্তায় তার মৃত্যু হয়।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, সবজি তলায় চারা রোপণকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে লেঙ্গুড়া গ্রামে প্রতিপক্ষের হামলায় দুই কিশোরীসহ ১০ নারী আহত হয়।

এ ঘটনায় ইসলাম উদ্দিনের ছেলে কালা মিয়া বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেন। যা পরবর্তীতে মামলা হিসেবে অন্তর্ভুক্ত করা হয়। যার নং-৩২ তারিখ ৩০ (১০)২০২০ইং।

এরই প্রেক্ষিতে অভিযান চালিয়ে মামলার এজহার নামীয় ৫ জনকে আটক করে গোয়াইনঘাট থানা পুলিশ। আটককৃতরা হলেন, লেঙ্গুড়া গ্রামের মকদ্দস মিয়া (৬০), মছব্বির আলী (৭০), কামরুল ইসলাম (২০) ও রাজীব মিয়া (২০) এবং ফখরুল ইসলাম (২০)।

এই পাঁচ জনকে আটকের পর এই ঘটনাকে কেন্দ্র করে বিবাদী পক্ষের লোকজন বৃহস্পতিবার রাতে মামলার বাদী ও স্বাক্ষীদের বাড়িঘরে আবারও হামলা চালায়। তাদের হামলায় সালেহ আহমদসহ নতুন করে বাদী পক্ষের আরো ৭-৮ গুরুতর আহত হন। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে সালেহ আহমদ মারা যান।

ময়না তদন্ত শেষে আজ শনিবার (৩১ অক্টোবর)
সন্ধ্যায় সালেহ আহমদের লাশ তার বাড়িতে নিয়ে এসে সামাজিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

এব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ বলেন, উক্ত ঘটনায় থানায় রুজুকৃত মামলায় সালেহ আহমদ খুনের বিষয়টি সংযোজন করা হবে। ইতিমধ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। ঘটনায় জড়িত আসামীদের আটকে পুলিশ তৎপর রয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin