বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন


ছাতকে থানা ভাংচুরের ঘটনায় গ্রেফতার আরো ১০

ছাতকে থানা ভাংচুরের ঘটনায় গ্রেফতার আরো ১০


শেয়ার বোতাম এখানে

ছাতক প্রতিনিধি:

সুনামগঞ্জের ছাতকে শনিবার রাতে হেফাজত ইসলাম কর্তৃক থানায় হামলা ও ভাংচুরের ঘটনায় থানায় পুলিশ এসল্ট মামলায় আরো ১০জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার ছাতক থানার এসআই আনোয়ার মিয়া বাদী হয়ে ৯৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৯০০ জনের বিরুদ্ধে এ মামলা(নং-০৫) দায়ের করেন। মামলার প্রেক্ষিতে এ পর্যন্ত ১৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতদের মধ্যে কয়েকজন ছাত্রদল নেতাও রয়েছেন। শনি ও রোববার থানা পুলিশ অভিযান চালিয়ে শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করেন। হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে জয়নাল আবেদীন(২৮), রাজন আহমদ(২৬), একরাম হোসেন(২২), সামছুদ্দিন(২৩), সুমন আহমদ(২০), আলী হোসেন(২৮), মোস্তাফিজুর রহমান ফাহিম(১৯), জনি আহমদ(১৯), আবুল হোসেন(৩০), আশরাফুল আলম(৩০), তানভির আহমদ(২৫), শফিকুর রহমান(২৩), ফাইম আহম রাব্বী(২১), দেলোয়ার হোসেন(২৩), খালেক(২২), আসাদদুজ্জামান রায়হান(২২), শামীম আহমদ(২৫), সৈয়দ মেহেদী হাসান(২৫) ও মহন মিয়া(২৮)কে গ্রেফতার করে পুলিশ। ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য শনিবার রাত প্রায় ৯টায় বিক্ষোভ মিছিল সহকারে হেফাজতের কেন্দ্রিয় নেতা মাওলানা মামুনুল হকের সমর্থকরা থানায় হামলা ও ভাংচুর চালায়। হামলায় ৫পুলিশসহ ১৫ ব্যক্তি আহত হয়। হমালাকারীরা কয়েকটি দোকানকোটাও ভাংচুর করে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin