বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন


ছাতকে পুত্রের নামে সরকারী নলকূপ বরাদ্দ! তোপের মুখে ইউপি চেয়ারম্যান

ছাতকে পুত্রের নামে সরকারী নলকূপ বরাদ্দ! তোপের মুখে ইউপি চেয়ারম্যান


শেয়ার বোতাম এখানে

ছাতক প্রতিনিধি:

ছাতকে নিজের পুত্রের নামে সরকারী গভীর নলকূপ বরাদ্দ দিয়ে তোপের মুখে পড়েছেন এক ইউপি চেয়ারম্যান। এ ঘটনায় ধনকুবের এ চেয়াম্যানের সমালোচনায় চাউর এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক। পুত্রের নামে সরকারী নলকূপ বরাদ্দের বিষয়টি এখন টপ অব দ্যা টাউনে পরিনত হয়েছে।

জানা যায়, ‘সমগ্র দেশে নিরাপদ পানি সরবরাহ’ প্রকল্পের আওতায় উপজেলার কালারুকা ইউনিয়নের উপকার ভোগীদের একটি তালিকা জনস্বাস্থ্য প্রকৌশলীর কার্যালয়ে জমা দেয়া হয়। কালারুকা ইউপি চেয়ারম্যান অদুদ আলম স্বাক্ষরিত ওই তালিকায় একটি গভীর নলকূপ তার পুত্র শাহরিয়ারের নামে বরাদ্দ দিয়েছেন। বরাদ্দকৃত এ নলকূপটি সরকারী নিয়ম উপেক্ষা করে পৌর এলাকায় স্থাপনের কথাও তালিকায় উল্লেক করা হয়েছে। কিন্তু ইউনিয়ন পরিষদের বরাদ্দকৃত নলকূপ পৌর এলাকায় স্থাপনের বিষয়টি নিয়ম বহির্ভূত হওয়ায় জনস্বাস্থ্য প্রকৌশল কার্যালয় শাহরিয়ারের নামে বরাদ্দকৃত নলকূপ বাতিল করে দেয়। বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। এ ব্যাপারে কালারুকা ইউপি চেয়ারম্যান অদুদ আলম বিষয়টি অস্বীকার করেছেন।

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মিজানুর রহমান জানান, চেয়ারম্যান স্বাক্ষরিত তালিকায় শাহরিয়ার আলমের নামটি অন্তভুর্ক্ত ছিল। কিন্তু নলকূপ স্থাপনের স্থানটি ইউনিয়নের বাহিরে হওয়ায় এ নামের বিপরীতে বরাদ্দকৃত সরকারী গভীর নলকূপটি বাতিল করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin