বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন


ছাতকে লন্ডন প্রবাসীর বাসা দখলের অভিযোগে গ্রেফতার ৩

ছাতকে লন্ডন প্রবাসীর বাসা দখলের অভিযোগে গ্রেফতার ৩


শেয়ার বোতাম এখানে

ছাতক প্রতিনিধি:

ছাতক শহরে এক লন্ডন প্রবাসীর বাসা জোরপূর্বক দখল করার অভিযোগে ৩জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়েরের পর ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আটককৃতরা হলো, শহরের বৌলা আবাসিক এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে মইনুল মিয়া (৩৫), মৃত ছিদ্দিক আলীর ছেলে ফয়ছল আহমদ (৪০), আলতাব আলীর ছেলে রহিম হোসেন (২০)।

থানার দায়েরকৃত এজহারে বলা হয়, শহরের মন্ডলীভোগ এলাকার জাহানারা মঞ্জিল নামে এক লন্ডন প্রবাসীর বাসা রয়েছে। ওই প্রবাসীর বাসার ভোগ দখলকৃত জমি নিয়ে দু’পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে পূর্ব বিরোধ রয়েছে। মঙ্গলবার রাতে পাহাদারকে ভয় দেখিয়ে বৌলা এলাকার বদরুল আলম পক্ষের লোকজন জোরপূর্বক দখলের চেষ্টা করে। এই বিষয়ে থানা পুলিশকে অবগত করানোর পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনা দেখে ভিডিও ধারণ করেন এবং বাঁধা প্রদান করা হয়। কিন্ত বদরুল পক্ষের লোকজন মুরহুম জাহানারা বেগমের বাসার মালামাল সরানোর কাজে ও জাহানারা বেগমের ভোগ-দখলের চিহ্ন মুছে ফেলার কাজ করছিলো।

এ ঘটনায় লন্ডন প্রবাসীর পক্ষে উপজেলার নুরুল্লাপুর গ্রামের হাজী কমর আলীর ছেলে মো. ইয়াহিয়া বাদী হয়ে থানা ১৪ জনের নাম উল্লেখসহ বৃহস্পতিবার একটি মামলা দায়ের করেন। ওই মামলায় থানা পুলিশ ৩জনকে গ্রেফতার করে।
থানার উপ-পরিদর্শক ইয়াছিন মিয়া মামলা বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত চলছে। জমি দখল করতে গেলে ৩জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin