বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন


জগন্নাথপুরে করোনা মোকাবেলায় সাংবাদিকদের সাথে ফ্রেন্ডশিপের মতবিনিময়

জগন্নাথপুরে করোনা মোকাবেলায় সাংবাদিকদের সাথে ফ্রেন্ডশিপের মতবিনিময়


শেয়ার বোতাম এখানে

জগন্নাথপুর প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুরে মহামারি করোনা মোকাবেলায় সাংবাদিকদের সাথে উন্নয়ন সংস্থা ফ্রেন্ডশিপ হেলথ্ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৯ সেপ্টেম্বর বুধবার উপজেলা পরিষদের রাধারমণ হলে মতবিনিময় সভা অনষ্ঠিত হয়। সিনিয়র সাংবাদিক তাজ উদ্দিন আহমদের সভাপতিত্বে ও উন্নয়ন সংস্থা ফ্রেন্ডশিপের পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইফফাত আরা এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এসএ টিভি সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি ডাঃ নয়ন রায় ও সাংবাদিক রিয়াজ রহমান।

বক্তব্য রাখেন, সাংবাদিক আলী আছগর ইমন, গোবিন্দ দেব, আবদুল ওয়াহিদ, হিফজুর রহমান তালুকদার জিয়া ও উন্নয়ন সংস্থা ফ্রেন্ডশিপের ফিল্ড কর্মকর্তা বিপাশা খাতুন।

এ সময় সাংবাদিক হুমায়ূন কবির, বিপ্লব দেবনাথ, উন্নয়ন সংস্থা ফ্রেন্ডশিপের অর্গানাইজার জহুরা খাতুন, ফিল্ড কর্মকর্তা সায়মা জাহান, জগন্নাথপুর সংবাদপত্র বিক্রেতা সমিতির সভাপতি নিকেশ বৈদ্য সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গত এক বছর ধরে কানাডার সাহায্য সংস্থা গ্র্যান্ড চ্যালেঞ্জ এর সহায়তায় জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর, রাণীগঞ্জ, আশারকান্দি ও পাইলগাঁও সহ ৪ ইউনিয়নে মা ও শিশুর স্বাস্থ্য এবং ক্যান্সার নিয়ে কাজ করে যাচ্ছে উন্নয়ন সংস্থা ফ্রেন্ডশিপ। তবে করোনা কালীন সময়ে করোনা মোকাবেলায় কিং আবদুল্লাহ বিন আবদুল আজিজ প্রোগ্রামের অর্থায়নে ইসলামিক ডেভেলপমেন্ট ব্যাংকের মাধ্যমে কাজ করা হচ্ছে। বিনামূল্যে করোনা সহ অন্যান্য রোগীদের স্বাস্থ্যসেবা-ওষুধ ও পরামর্শ দিয়ে যাচ্ছে উন্নয়ন সংস্থা ফ্রেন্ডশিপ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin