বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন


সিলেটের গোলাপগঞ্জে বিএনপি নেতার বাড়িতে পুলিশের অভিযান

সিলেটের গোলাপগঞ্জে বিএনপি নেতার বাড়িতে পুলিশের অভিযান


শেয়ার বোতাম এখানে

সিলেট প্রতিনিধি:

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ১১নং শরীফগঞ্জ ইউনিয়নের মেহেরপুর গ্রামে,ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক ছাইম উদ্দিনের(৪২) এর বাড়িতে গত কাল বুধবার গভীর রাতে পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশ ছাইম উদ্দিনকে না-পেয়ে তার পরিবারের সদস্যদের আসবাবপত্র ব্যাপক ভাবে ভাংচুর করেন এবং পরিবারের সদস্যদের ও তার ছোট ভাই আলাউর রহমান আলালকে বিভিন্ন ভাবে হুমকি-ধামকী ও হয়রানী করেন।

স্থানীয় সুত্রে আরো জানাজায় বিএনপি নেতা ফ্রান্স প্রবাসী ছাইম উদ্দিনের বাড়িতে গভীর রাতে হঠাৎ পুলিশ উপস্থিতি হয়ে কোনধরনের পূর্ব নোটিশ ছাড়াই তাকে গ্রেফতার করতে আসে।

পুলিশের কাছে জানতে চাইলে তারা বলেন, ছাইম উদ্দিনের উপর গোলাপগঞ্জ থানায় বিস্ফোরক ভাংচুর এবং হত্যা মামলার ওয়ারেন্ট রয়েছে,তাকে ধরতে আমাদের এই অভিযান।

এ ব্যাপারে গোলাপগঞ্জ থানার ওসি মিজানুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান ছাইম উদ্দিনের উপর গোলাপগঞ্জ থানায় একাধিক মামলার আদালতের পরোয়ানা (ওয়ারেন্ট) রয়েছে। তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে। গ্রেফতার না হওয়া পর্যন্ত পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

উল্লেখ্য যে,সরকার বিরোধী রাজনীতির (ছাত্রশিবির এবং জামায়াত) সাথে জড়িত থাকায় ছাইমের আরও দুই ভাইকে গ্রেফতারের জন্যে ইতিপূর্বে বেশ কয়েকবার অভিযান পরিচালনা করা হয়েছে এই বাড়িতে। ঘনঘন পুলিশি অভিযানের কারনে বাড়ির প্রতিটি মানুষ ভয়ের মধ্যে দিনাতিপাত করছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin