বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২১ অপরাহ্ন


জেলার শ্রেষ্ঠ সার্কেলের পুরস্কার পেলেন গোয়াইনঘাটের প্রবাস কুমার সিংহ

জেলার শ্রেষ্ঠ সার্কেলের পুরস্কার পেলেন গোয়াইনঘাটের প্রবাস কুমার সিংহ


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:

সকল ক্যাটাগরিতে দ্বিতীয়বারের মতো সিলেট জেলার শ্রেষ্ঠ সার্কেলের পুরস্কার পেলেন গোয়াইনঘাট সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) প্রবাস কুমার সিংহ।
এছাড়াও জেলার মধ্যে শ্রেষ্ঠ উপপরিদর্শক (এসআই) নির্বাচিত হয়েছেন গোয়াইনঘাট থানার এসআই লিটন রায়।

বুধবার (৭ জুলাই) সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত সিলেট জেলা পুলিশের উদ্যোগে সিলেট পুলিশ লাইনস্থ হলরুমে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় এ ঘোষণা দেয়া হয় এবং তাদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিলেট জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গোয়াইনঘাট সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ বলেন, দেশব্যাপী এই প্রথম অভিন্ন মানদণ্ডের ভিত্তিতে উর্ধ্বতন কর্মকর্তাদের অপরাধ পর্যালোচনায় আবারো টিম গোয়াইনঘাট সিলেট জেলার মধ্যে সকল ক্যাটাগরিতে তাদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করেছে।
এই অর্জনের পিছনে উর্ধ্বতন অফিসারদের নিবিড় তদারকিসহ গোয়াইনঘাট থানার প্রতিটি সদস্যের অক্লান্ত পরিশ্রম, কর্তব্যনিষ্ঠা এবং দায়িত্বের প্রতি তাদের আনুগত্য জড়িয়ে আছে।

টিম গোয়াইনঘাটের সকল সদস্যদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে প্রবাস কুমার সিংহ বলেন, যে কোনো পুরস্কারই কাজে উৎসাহ বাড়ায়। পুরস্কারে মনোনীত করার জন্য সিলেট জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়সহ উর্ধ্বতন সকল অফিসার মহোদয়গণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন তারা।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin