মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন


জেলা ছাত্রদল নেতা মাহির সাথে পরকীয়ার কথা স্বীকার করলেন শিপা

জেলা ছাত্রদল নেতা মাহির সাথে পরকীয়ার কথা স্বীকার করলেন শিপা


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্কঃ

সিলেটে আইনজীবী আনােয়ার হােসেন হত্যা মামলার প্রধান আসামি জেলা ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক শাহজাহান চৌধুরী মাহির সঙ্গে তিন মাসের পরিচয় ও বিশেষ সম্পর্কের তথ্য দিয়ে নিহতের স্ত্রী শিপা বেগম পরকীয়ার কথা স্বীকার করেছেন। পাঁচ দিনের রিমান্ডে থাকা শিপা জানান, ছাত্রদল নেতা শাহজাহান চৌধুরী মাহির সঙ্গে তিন মাসের পরিচয় ও বিশেষ সম্পর্ক আছে। মাহি তার কোনাে আত্মীয় নয় বলে জানান তিনি। তদন্ত কর্মকর্তাদের তিনি জানান, সামাজিক যােগাযােগমাধ্যম ফেসবুকে তাদের দু’জনের পরিচয় হয়। কয়েক দিন মােবাইল ফোনে কথা বলার পর দেখা-সাক্ষাৎ হয়। | বৃহস্পতিবার (১০ জুন) রিমান্ডের তৃতীয় দিন শেষে এসব তথ্য জানিয়েছে পুলিশ। তবে এখনও আনােয়ার হত্যার বিষয়ে তিনি মুখ খােলেননি বলে জানা গেছে। তদন্ত কর্মকর্তা ইয়াছিন আলী জানিয়েছেন, শিপা নানা তথ্য দিচ্ছেন। তদন্তের স্বার্থে এখন তা বলা যাচ্ছে না। | রিমান্ড শেষে তার তথ্য যাচাই করা হবে।

সূত্র জানায়, রিমান্ডে থাকা শিপা বেগম তার প্রেমিক শাহাজাহান চৌধুরী মাহি সম্পর্কে অনেক তথ্য দিয়েছেন। আনােয়ারের অবর্তমানে তার বাসায় যাতায়াত, মােটরসাইকেলে ঘুরে বেড়ানােসহ বিভিন্ন বিষয় জানিয়েছেন শিপা। কিন্তু আনােয়ারের মৃত্যুর পেছনে মাহি ও তার কী ভূমিকা ছিল সে বিষয়ে এখনও কোনাে তথ্য দেননি শিপা। এদিকে আনােয়ার হােসেনের ময়নাতদন্তের জন্য কবর থেকে লাশ তােলার জন্য আবেদন করলেও বৃহস্পতিবার পর্যন্ত কোনাে আদেশ হয়নি।

এ ছাড়া শিপা ও মাহির কললিস্ট এখনও পুলিশের হাতে পৌঁছেনি। গত ৩০ এপ্রিল মারা যান অ্যাডভােকেট আনােয়ার হােসেন। ওই দিন ফজরের নামাজের পর তিনি ঘুমিয়ে ছিলেন। বিকেল ৩টায় স্ত্রী শিপা বেগম স্বজনদের ফোন করে আনােয়ারের মৃত্যুর খবর দেন। পরবর্তীতে তার। মৃত্যু নিয়ে রহস্য দেখা দিলে ভাই মনােয়ার বাদী হয়ে এক মাস পর আদালতে এজাহার দাখিল করেন। মামলার পর কোতােয়ালি থানা পুলিশ স্ত্রী শিপাকে গ্রেপ্তার করে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin