বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন


জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু

জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর ফতেপুর এলাকায় মোটর সাইকেল ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় যুবকের মৃত্যু হয়েছে।

১৮ জানুয়ারী (মঙ্গলবার) সকাল ১১টায় হরিপুর টু ফতেপুর আঞ্চলিক সড়কের ফতেপুর নামক স্থানে মোটর সাইকেল ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার সকাল ১১টায় হরিপুর টু ফতেপুর আঞ্চলিক সড়কের ফতেপুর নামক স্থানে মোটর সাইকেল ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটর সাইকেল আরোহী জৈন্তাপুর উপজেলার হেমু ভেলোপাড়া (বাগেরখাল নয়াপাতন) গ্রামের মাহমুদ আলীর ছেলে ফতেপুর বাজারের ব্যবসায়ী জয়নাল আবেদীন (৩৫) গুরুত্বর আহত হয়। স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এদিকে চিকিৎসাধিন অবস্থায় রাত ১০ ঘটিকার সময় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জয়নাল। তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জাকারিয়া মাহমুদ।

তিনি আরোও বলেন প্রশাসনের অনুমতি নিয়ে পোষ্ট মর্টাম ছাড়া লাশ দাফনের জন্য পরিবারের পক্ষ হতে অনুমতি চাওয়া হয়েছে৷ অনুমতি পেলে আজ ১৯ জানুয়ারী বুধবার ১১টায় নামাজে জানাযা শেষে সামাজিক কবরস্থানে দাফন করা হবে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগির আহমেদ বলেন, আঞ্চলিক সড়কে দূর্ঘটনার সংবাদ পেয়েছি। গুরুত্বর আহতকে স্থানীয় জনতা সিলেট এমএজি ওসমানি হাসপাতালে প্রেরণ করেছে। রাতে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়েছে৷ প্রশাসনের অনুমতির জন্য পরিবারের পক্ষ হতে আবেদন করা হয়েছে৷ নিহতের পরিবার আইনগত সহায়তা চাইলে ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin