শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন


তাহিরপুরে বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর প্রশাসন, ২৩ হাজার টাকা জরিমানা

তাহিরপুরে বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর প্রশাসন, ২৩ হাজার টাকা জরিমানা


শেয়ার বোতাম এখানে

তাহিরপুর প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় করেনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে তাহিরপুর উপজেলা প্রশাসন। এ সময় সরকারি বিধিনিষেধ না ভ্রাম্যমাণ আদালতে মাধ্যমে মানায় ১৭ টি মামলায় ২৩ হাজার ৩শ টাকা জরিমানা আদায় করা হয়। এবং করোনা প্রতিরোধে প্রতিটি ইউনিয়নে ও ওয়ার্ডে পৃথক কমিটি গঠন করা হয়।

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে জনসাধারণকে বিধিনিষেধ মানাতে প্রশাসনের পাশাপাশি তাহিরপুরে মাঠে রয়েছেন রাজনীতিবিদ, প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, স্বাস্থ্য বিভাগ, ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দ, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন বাজার কমিটি এবং স্বেচ্ছাসেবী সংগঠন গুলো।

আজ (২৩ জুলাই) শুক্রবার সকল থেকে বিকাল পর্যন্ত তাদের উপস্থিতিতে উপজেলার লামাগাঁও, সুলেমানপুর, তাহিরপুর, বাদাঘাটসহ বিভিন্ন স্থানে জনসচেতনতা বৃদ্ধির জন্য প্রচারণা চালান এবং মাস্ক বিতরণ করেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য জনাব মোয়াজ্জেম হোসেন রতন।
এবং টেকেরঘাট, তাহিরপুর, বারিক্কার টিলা ও জাদুকাটা সকল পর্যটন এলাকা নিষিদ্ধ ঘোষণা করে মাইকিং করা হয়। সরিয়ে দেয়া হয় সকল আগত পর্যটকদের।

এ সময় তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রায়হান কবিরের নেতৃত্বে ট্যাঙ্গুয়ার হাওর, তাহিরপুর ও আনোয়ারপুরে ব্রীজে পৃথক ২টি মোবাইল কোর্টের মাধ্যমে ১৭টি মামলায় ১৭ জন পর্যটক/পর্যটকবাহী নৌকাকে মোট ২৩ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রায়হান কবির বলেন, করোনা মোকাবিলায় সরকার অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছে। এবং সকলকে যার যার অবস্থানে থেকে সচেতন হয়ে করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়নে প্রশাসনকে সহায়তা করার জন্য অনুরোধ করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin