মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন


তাহিরপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মোজাহিদ উদ্দিনের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ

তাহিরপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মোজাহিদ উদ্দিনের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ


শেয়ার বোতাম এখানে

তাহিরপুর প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার মহান মুক্তিযুদ্ধে ট্যাকেরঘাট ৫নং সাব সেক্টরের যুদ্ধকালীন যুদ্ধাহত কমান্ডার বীর মুক্তিযুদ্ধা মো. মোজাহিদ উদ্দিন আহমেদের রাষ্টয়ীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে । আজ (২৩ জুলাই) রবিবার সকাল ১০ টার সময় বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের মাঠে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) মো. রায়হান কবির ও থানা পুলিশের একটি টিম রাষ্ট্রীয় মর্যাদায় তাকে গার্ড অব অনার প্রদানের পর জানাজা নামাজ শেষে কামড়াবন্ধ কবরস্থানে তার দাপন করা হয়। তিনি উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্ধ গ্রামের মৃত মুনসুর আলীর ছেলে।

গতকাল (২২ জুলাই) শনিবার দুপুর দুইটা বার্ধক্ষ জনিত কারণে সুনামগঞ্জ শহরের নিজ বাসায় মৃত্যু বরণ করেন।( ইন্না-লিল্লাহ… রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর মৃত্যুকালে দুনিয়াতে তিনি স্ত্রী, দুই ছেলে, চার মেয়ে ও আত্মীয় স্বজনসহ ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জাতির শ্রেষ্ট সন্তান যুদ্ধকালীন যুদ্ধাহত কমান্ডার বীর মুক্তিযুদ্ধা মো. মোজাহিদ উদ্দিন আহমেদের মৃত্যুতে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন, সুনামগঞ্জ এক আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন খান, সাধারন সম্পাদক অমল কান্তি কর, উপজেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলাম, উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাসেম, বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন, সাবেক চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, তাহিরপুর প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম, সহ সভাপতি বাবরুল হাসান বাবলু, সাধারণ সম্পাদক আলম সাব্বির, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin