বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন


তাহিরপুরে স্পিডবোট ও পাথরবাহী নৌকার সংঘর্ষ: মা-মেয়ে নিহত, আহত ১

তাহিরপুরে স্পিডবোট ও পাথরবাহী নৌকার সংঘর্ষ: মা-মেয়ে নিহত, আহত ১


শেয়ার বোতাম এখানে

কামাল হোসেন, তাহিরপুর:

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় স্পিডবোট ও পাথরবাহী নৌকার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মা ও মেয়ে দুজন নিহত হয়েছে। এবং আহত হয়েছে আরও একজন। নিহত মায়ের নাম জোসনা বেগম (৩৪) তার আট বছরের কিশোরী মেয়ে মেয়ে রুমি আক্তার। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় রিনা বেগম (২৯) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

নিহত জোসনা বেগম (৩৪) তাহিরপুর সদর ইউনিয়নের রতন শ্রী গ্রামের বরুজ মিয়ার স্ত্রী ও তাঁর মেয়ে রুমি (৮)। এদিকে দুর্ঘটনায় গুরুতর আহত আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খানের মেয়ে রিনা বেগম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১৯ জুলাই) বিকালে বাদাঘাট বাজার থেকে ঈদের কেনাকাটা শেষে আটজন যাত্রী নিয়ে একটি স্পিডবোট যোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করলে বালিয়াঘাট বিজিবি ক্যাম্পের সামনে পাটলাই নদীতে পৌঁছলে অপরপ্রান্ত থেকে ছুটে আসা একটি পাথরবাহী ব্লাকহেড নৌকার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় পাথরবাহী নৌকার ধাক্কায় স্পিডবোটটি নিয়ন্ত্রণ হারালে বোটে থাকা সবাই পানিতে ডুবে গেলে স্পিডবোটে থাকা আটজন যাত্রীর মধ্যে ছয়জন পাড়ে উঠতে পারলে মা ও তার আট বছর বয়সী কিশোরী মেয়েকে নদীর পানিতে ডুবে নিখোঁজ হয়। পরে স্থানীয় এলাকাবাসী প্রায় দেড় ঘন্টা খোজাখুজি পর মা ও মেয়েকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin