বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন


তাহিরপুরে ২৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

তাহিরপুরে ২৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ


শেয়ার বোতাম এখানে

সুনামগঞ্জ প্রতিনিধি :

রাস্তার পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করেছেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি আসাদুজ্জামান রনি।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি)সকাল ১১টায় উপজেলার বালিজুরী ইউনিয়নের তাহিরপুর-আনোয়ারপুর সড়কের আনোয়ারপুর বাজারে ব্রীজ সংলগ্ন ও অস্থায়ী ইউনিয়ন পরিষদের সম্মুখে অভিযান চালানো হয়।

এসময় ওই এলাকার রাস্তার পাশে গড়ে ওঠা পাকা-আধাপাকা ২৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করাসহ সদর ইউনিয়ন টাকাটুকিয়া ও বাদাঘাট ইউনিয়নের শিমুল বাগান এলাকায় উচ্ছেদ করা জায়গার পরিমান ১০শতাংশ।

উপজেলা সহকারী কমিশনার ভূমি আসাদুজ্জামান রনি এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা ভুমি অফিসের উপসহকারী প্রশাসনিক কর্মকর্তা নিশিত ভট্টাচার্য জানান,এই উচ্ছেদের পূর্বে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য দখল করে অবস্থানকারীদের বলা হয়েছিল। কিন্তু অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা সরিয়ে না নেওয়ায় আজ সকালে মানুষ দিয়ে এ সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। তিনি আরও উচ্ছেদ অভিযান পরিচালনার পূর্বে সার্ভেয়ারের মাধ্যমে সড়ক ও জনপথ বিভাগের জমির সীমানা নির্ধারণ করে লাল দাগ দিয়ে চিহ্নিত করা হয়।

উচ্ছেদ অভিযানে উপজেলা সহকারী ম্যাজিষ্ট্রেট মোঃ আসাদুজ্জামান রনি, বালিজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজাদ হোসেন,প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া, রাজশ্রী রায় সার্ভেয়ারসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ও স্থানীয় বাসিন্দাগন উপস্থিত ছিলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান রনি জানান, সরকারী সম্পত্তির উদ্ধারে আমাদের অভিযান চলবে। এতে কারো কোনো আপত্তি শোনা হবে না। সবাইকে নিজ নিজ উদ্দ্যোগে সরকারি সম্পত্তি দখলে থাকলে ছেড়ে দিতে হবে না হলে আমাদের পক্ষ থেকে অভিযান পরিচালনা করে হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin