বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন


তিনব্যাপী কর্মসূচীর শেষ দিনেও মহানগর আওয়ামী লীগের মাস্ক বিতরণ

তিনব্যাপী কর্মসূচীর শেষ দিনেও মহানগর আওয়ামী লীগের মাস্ক বিতরণ


শেয়ার বোতাম এখানে

শুভপ্রতিদিন ডেস্ক:

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সংগ্রামী সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন এর নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনগণকে সচেতন করার জন্য নগরীর বিভিন্ন ওয়ার্ডে মাস্ক বিতরণ কর্মসূচী বাস্তবায়ন করা হয়। ১১ই এপ্রিল থেকে শুরু হওয়া মাস্ক বিতরণ কর্মসূচীর আজ শেষ দিনেও তা অব্যাহত থাকে।

আজ ১৩ এপ্রিল রোজ মঙ্গলবার নগরীর ৩, ৮, ১৪,১৯, ২৩, ২৬ ও ২৭ নং ওয়ার্ডে মাস্ক বিতরণ করা হয়। জনগণকে সচেতন করার লক্ষ্যে মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ এই উদ্যোগ বাস্তবায়ন করেন। ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দও মাস্ক বিতরণ কর্মসূচীতে অংশগ্রহণ করেন। স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সবাইকে অনুরোধ করেন। আগামীকাল থেকে শুরু হওয়া এক সপ্তাহব্যাপী লক ডাউনে সরকারি নির্দেশনা মানার জন্যও সবাইকে সতর্ক করেন। সাবান দিয়ে হাত ধোঁয়া, স্যানিটাইজার ব্যবহার,সামাজিক দূরত্ব মানা, ঘরের বাইরে গেলে মাস্ক পরিধান করা সহ বিভিন্ন নির্দেশনা দেন। সবাইকে নিজেদের জীবন রক্ষার্থে ঘরে থাকার আহবান জানান।

ওয়ার্ডের মাস্ক বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, নুরুল ইসলাম পুতুল, জগদীশ চন্দ্র দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, সাংগঠনিক সম্পাদক ডাঃ আরমান আহমদ শিপলু, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আজম খান, আব্দুল আজিম জুনেল, রাহাত তরফদার, সুুদীপ দে, তৌফিক বক্স লিপন, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ মোস্তাক আহমেদ, সিরাজুল ইসলাম শামীম, দিলওয়ার হোসেন রাজা, নজরুল ইসলাম নজু, আব্দুল বাছিত সেলিম, মোঃ নিজাম উদ্দিন ইরান, এডভোকেট বিজয় কুমার দেব বুলু, মকসুদ হোসেন মেহবুব, শেখ সোহেল আহমদ কবির, সোয়েফ খান, এডভোকেট আরিফ আহমদ, আব্দুস সালাম, সাইফুল আলম খান, আব্দুর রহমান,তাঁতী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য কামাল আহমদ, ওয়ার্ড যুবলীগের আব্দুর রব সায়েম, এস. ডি সুমেল প্রমুখ। তাছাড়া ওয়ার্ড আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin