শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন


দুস্থ পরিবারে সাস্টিয়ান ক্লাবের উপহার সামগ্রী বিতরণ

দুস্থ পরিবারে সাস্টিয়ান ক্লাবের উপহার সামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

শাবিপ্রবি প্রতিনিধি:

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট সমস্যার ফলে নিম্নআয়ের মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছেন। তাই দুস্থ ও অসচ্ছল পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(শাবিপ্রবি) সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘সাস্টিয়ান ক্লাব’।

মঙ্গলবার রাতে মুঠোফোনে বিষয়টি জানান সংগঠনটির দপ্তর সম্পাদক মখলিছুর রহমান পারভেজ।

তিনি বলেন, আমাদের ত্রাণ বিতরণ কর্মসূচির অংশ হিসেবে আমরা বিশ্ববিদ্যালয়ের টং মালিক, অটোরিকসা চালক ও বিশ্ববিদ্যালয়ের আশেপাশে বসবাসরত শতাধিক অসচ্ছল পরিবারে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

তিনি জানান, এর আগেও আমরা সাস্টিয়ান ক্লাবের পক্ষ থেকে প্রায় একশ পরিবারের এ উপহার সামগ্রী বিতরণ করেছি। এই উপহার সামগ্রী বিতরণের জন্য ক্লাবের সদস্য ও শুভানুধ্যায়ীরা আর্থিক, শারীরিক ও মানসিকভাবে সহযোগিতা করছেন।

এছাড়া ঈদের পর সাবেক ও বর্তমান সাস্টিয়ানদের মধ্যে যারা অসচ্ছল রয়েছেন তাদের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হবে বলেও জানান তিনি।

উপহার সামগ্রী বিতরণকালে সাস্টিয়ান ক্লাবের উপদেষ্টা ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক এম. ফারুক উদ্দিন, সাধারণ সম্পাদক শমসের রাসেল, সহকারী কোষাধ্যক্ষ আবু সায়েম, লাইফ মেম্বার সৌমিত্র সিং দাস প্রমুখ উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin