বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন


দেড়শ কোটি টাকা কি করলেন এমপি মোকাব্বির খান : বিশ্বনাথে মুনতাসির আলী

দেড়শ কোটি টাকা কি করলেন এমপি মোকাব্বির খান : বিশ্বনাথে মুনতাসির আলী


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:
গত ৩ বছরে সরকারি বরাদ্ধ পাওয়া দেড়শ কোটি টাকা কি করলেন সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খান এমন মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী।

বুধবার (২০ এপ্রিল) বিকেলে সিলেটের বিশ্বনাথ পৌর খেলাফত মজলিস আয়োজিত রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পৌরশহরের নতুন বাজারের একটি কমিউনিটি সেন্টারে এই মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খানকে উদ্দেশ্য করে তিনি বলেন, একজন সংসদ সদস্যকে প্রতি অর্থবছরে সরকার ৫০ কোটি টাকা দেয় এলাকার উন্নয়নের জন্যে। গত তিনবছরে আমাদের ১৫০ কোটি টাকার উন্নয়ন কোথায় গিয়েছে? এমপি সাহেবকে অবশ্যই তার জবাব জনগনকে দিতে হবে। তিনি বলেন, বিশ্বনাথের রাস্তাঘাটের কি নাজুক অবস্থা। দেখলে যেন মনে হয় এখানে কোন জনপ্রতিনিধি নাই। কিন্তু জনগনকে কষ্টে রেখে জনগনের প্রতিনিধি হয়ে আরাম আয়েশেই জীবন কাটা লে হবে না। জনগনের অধিকার জনগনকে ফিরিয়ে দিতে হবে।

তিনি আরও বলেন, আমাদেরকে নবী ও রাসুলের আদর্শে জীবন পরিচালিত করতে হবে। সামগ্রীকভাবে দেশের উন্নয়নের জন্য ইনসাফ ভিত্তিক সাম্য ও সমতার আলোকে নেতৃত্বে ভুমিকা রাখতে হবে। এক্ষেত্রে সবাইকে এগিয়ে আসতে হবে।

পৌর খেলাফত মজলিসের সভাপতি সায়েফ আহমদ শায়েকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা শরীফ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সিলেট জেলা সভাপতি মাওলানা সৈয়দ মুশাহিদ আলী, সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ, সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা আবদুল ওয়াদুদ, বিশ্বনাথ উপজেলা শাখার সহ-সভাপতি তোফায়েল আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক রফিক আহমদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শাখার সহসভাপতি মুফতি শিহাব, বায়তুল মাল সম্পাদক আবু সুফিয়ান, প্রচার সম্পাদক আনহার বিন সাঈদ, নির্বাহী সদস্য আবদুল বারী, পৌর শাখার সহ-সভাপতি মাওলানা ইমদাদ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমদ রিপন, প্রশিক্ষণ সম্পাদক শিহাব উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক রমজান আলী, নির্বাহী সদস্য ঝুমন মিয়া, আবদুল আহাদ, জুনাব আলী, আবদুল হাফিজ, সিলেট পশ্চিম জেলা ছাত্র মজলিসের সভাপতি মুজাম্মেল হক, ছাত্র মজলিস নেতা মাওলানা উবায়দুল হক, হাফেজ রাসেল আহমদ শিকদার, নুর ইসলাম প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin