শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন


দোয়ারাবাজারে হোটেল থেকে দেবর ভাবি আটক

দোয়ারাবাজারে হোটেল থেকে দেবর ভাবি আটক


শেয়ার বোতাম এখানে

দোয়ারাবাজার প্রতিনিধি:

দোয়ারাবাজারের উৎস হোটেলে সন্দেহজনকভাবে অবস্থান করাকালীন দেবর ও ভাবিকে
আটক করেছে পুলিশ।

শনিবার (৯ জানুয়ারী) দুপুরে দোয়ারাবাজার থানার এসএই রাকিবুল হাছানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হোটেল থেকে তাদের আটক করে। আটককৃতরা হলো,দোয়ারাবাজার উপজেলার চেঙ্গাইয়া গ্রামের মৃত সাজিদ আলীর পুত্র মানিক মিয়া (২১) ও তার বড় ভাই রাজমিস্ত্রি সফিক মিয়ার স্ত্রী মাহিমা বেগম(১৯)। বিকেল ৫টায় আটককৃতদের ৫৪ ধারায় আদালতে প্রেরন করে পুলিশ।

জানা যায়,দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাও ইউনিনের চেঙ্গাইয়া গ্রামের মৃত সাজিদ আলীর পুত্র মানিক মিয়া (২১) ও তার বড় ভাই রাজমিস্ত্রি সফিক মিয়ার স্ত্রী মাহিমা বেগম(১৯)শনিবার অনুমান ১২.৩০ ঘটিকার সময় নিজেদেরকে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে দোয়ারাবাজারের উৎস হােটেলের ২য় তলার ৪নং কক্ষটি ভাড়া নেয়। কিছুক্ষণ পরেই তাদের আচার আচরনে সন্দেহজনক হলে বিষয়টি হােটেলের অন্যান্য কর্মচারীসহ স্থানীয় লােকজন থানা পুলিশকে খবর দেন।খবর পেয়ে দোয়ারাবাজার থানার এসএই রাকিবুল হাছানের নেতৃত্বে অভিযান চালিয়ে উৎস হােটেলের ২য় তলার ৪নং কক্ষ থেকে মানিক মিয়া ও মহিমা বেগম কে আটক করে আদালতে প্রেরন করেন।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ নাজির আলম দেবর ভাবীকে আটকের খবর নিশ্চিত করে বলেন আটককৃতদের ৫৪ ধারায় আদালতে প্রেরন করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin