বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন


পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় ও কলেজে মতবিনিময় সভা

পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় ও কলেজে মতবিনিময় সভা


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:
সিলেট সদর উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় ও কলেজে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী আমেরিকা প্রবাসী, বিশিষ্ট কমিউনিটি নেতা আমির উদ্দিন এবং কেন্দ্রীয় ব্যাংকের প্রধান কার্যালয়ের কর্মকর্তা ও প্রাক্তন সাংবাদিক সিদ্দিকুর রহমান সুমন মঙ্গলবার কলেজ অধ্যক্ষ, বিশিষ্ট শিক্ষাবিদ মোহাম্মদ আতিকুর রহমানের সাথে সৌজন্য স্বাক্ষাত উপলক্ষ্যে এ মতবিনিময় সভা ও চা-চক্র অনুষ্ঠিত হয় । অধ্যক্ষ কার্যালয়ে আয়োজিত মতবিনিময়কালে উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক মোঃ হোসেন আহমদ শাহ, সহকারী শিক্ষক (গণিত) সামসুল আলম, সহকারী শিক্ষক (ইংরেজী) আহমদ হোসেন, সহকারী শিক্ষক (সামাজিক বিজ্ঞান) মোছাঃ শেলিনা আক্তার, সহকারী শিক্ষক (কৃষি) মোঃ আনহার মিয়া, সহকারী শিক্ষক (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) কামরুন নাহার, সহকারী শিক্ষক (তথ্য ও গ্রন্থাগার বিজ্ঞান) রিপা রানী দাস, সহকারী শিক্ষক (শারিরীক শিক্ষা) মোঃ যাওয়াদ হোসেন, ট্রেড অ্যাসিসট্যান্ট (রেফ্রিজারেশন এন্ড এয়ার কন্ডিশনিং) মোঃ নাজমুল হোসেন জুনেদ, ট্রেড অ্যাসিসট্যান্ট (অ্যাপারেল ম্যানুফ্যাকচারিং বেসিকস) খাদিজা বেগম চৌধুরী, সহকারী শিক্ষক (খন্ডকালীন) মামুন আহমদ, সহকারী শিক্ষক (খন্ডকালীন) শিরিনা আক্তার, প্রবাসী ফজলু মিয়া, প্রাক্তন শিক্ষার্থী ছাত্রনেতা কামরান উদ্দিন অপু প্রমুখ ।

স্মৃতিচারণ করতে গিয়ে প্রাক্তন দুই ছাত্র আমির উদ্দিন ও সিদ্দিকুর রহমান সুমন তাদের স্কুলজীবনে ফিরে যান। তারা জানান, এ বিদ্যালয় থেকে পাশ করে বহু গুণিজন দেশ-বিদেশে বিভিন্ন ক্ষেত্রে ভালো অবস্থানে রয়েছেন । আগামীতেও অত্র শিক্ষা প্রতিষ্ঠান থেকে সুশিক্ষা গ্রহণ করে শিক্ষার্থীরা দেশ-দশের সেবায় আত্মনিয়োগ করবেন বলে তারা আশাবাদ ব্যক্ত করেন ।

অধ্যক্ষ মোহাম্মদ আতিকুর রহমান প্রাক্তন দুই শিক্ষার্থীকে স্বাগত জানিয়ে বলেন, বর্তমান প্রযুক্তি নির্ভর বিশ্বের সাথে মিল রেখে বাস্তব ও কর্মমুখী শিক্ষাপ্রদানের ক্ষেত্রে তাঁর শিক্ষা প্রতিষ্ঠান কাজ করে যাচ্ছে। সাম্প্রতিককালে প্রতিষ্ঠানের বিভিন্ন সাফল্য তুলে ধরে তিনি জানান, শিক্ষকদের আন্তরিকতা ও দক্ষতা এবং শিক্ষার্থীদের মেধার কারনে ইতোমধ্যে সদর উপজেলা তথা সিলেটে একটা ভালো অবস্থানে রয়েছে পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় ও কলেজ ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin