বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৬ অপরাহ্ন


পাথারিয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগটি ভুল

পাথারিয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগটি ভুল


শেয়ার বোতাম এখানে

শান্তিগঞ্জ(সুনামগঞ্জ) প্রতিনিধি::

শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলামের বিরুদ্ধে ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য রুশন আলীর আনিত টাকা আত্মসাতের অভিযোগটি ভুল প্রমাণিত হয়েছে৷ এরপর ওই ইউপি সদস্য নিজের ভুল স্বীকার করে চেয়ারম্যান শহিদুল ইসলামের সাথে দ্বন্ধের অবসান করেছেন।

সোমবার(৩০ জানুয়ারি) বিকেলে শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামানের কার্যালয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন ও মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার নূরে আলম সিদ্দিকী, ইউপি সচিব ও ইউনিয়নের সকল সদস্যদের উপস্থিতিতে ইউপি সদস্য রোশন আলী যে অভিযোগ করেছিলেন তা সঠিক নয় বলে নিজে স্বীকার করায় ভুল অভিযোগের বিষয়টি আপসে মিমাংসা করা হয়।

মিমাংসার বিষয়ে ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বলেন, ইউপি সদস্য রোশন আলী যে অভিযোগ দায়ের করেছিল তার মিথ্যা প্রমাণিত হয়েছে। সে তার ভূল বুঝতে পেরে বিষয়টি আপসে মিমাংসা করেছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান বলেন, তাদের মধ্যে যে সমস্যা ছিল তার সমাধান করা হয়েছে। ইউনিয়নের উন্নয়নে সবাইকে মিলেমিশে কাজ করার কথা বলা হয়েছে।

উল্লেখ, গত বছরের ১৫ সেপ্টেম্বর শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে
২০২১-২০২২ অর্থ বছরে ৪০ দিনের কর্মসূচি (কর্মসৃজন) প্রকল্পের আওতায় আসামমুড় গ্রামের মছদ্দর আলীর বাড়ির সামন হতে রফিক আলীর বাড়ির সামন পর্যন্ত রাস্তা নির্মাণ প্রকল্পে বরাদ্দকৃত ৪ লাখ টাকা আত্মসাতের অভিযোগ করেন ইউপি সদস্য রোশন আলী।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin