শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন


পৌরসভায় অর্ন্তভূক্তির না করায় বিক্ষুব্ধ বিশ্বনাথের ১৪ গ্রামের বাসিন্দারা

পৌরসভায় অর্ন্তভূক্তির না করায় বিক্ষুব্ধ বিশ্বনাথের ১৪ গ্রামের বাসিন্দারা


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: নবগঠিত বিশ্বনাথ পৌরসভায় অর্ন্তভূক্তির না করায় বিক্ষুব্ধ বিশ্বনাথের ১৪ গ্রামের বাসিন্দারা। সদর ইউনিয়নের সন্নিকটের যে সকল গ্রাম, মৌজা, পৌরসভায় অর্ন্তভূক্ত হয়নি সেইসব গ্রাম ও মৌজাকে পৌরসভায় অর্ন্তভুক্তি করার দাবিতে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ অক্টোবর) সকাল ১১টায় নাজিরবাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনষ্ঠিত হয়। সভায় বক্তারা উপজেলা সদরের সন্নিকটের গ্রামগুলোকে বাদ দিয়ে ৫কিলোমিটার দুরের গ্রামগুলোকে অর্ন্তভূক্তি করায় ক্ষোভ প্রকাশ করে তারা বলেন, বাদ পড়া ১৪টি গ্রামকে পৌরসভায় অর্ন্তভুক্ত করা না হলে কঠোর কর্মসূচীর ঘোষণা দেবেন। এছাড়া এ বিষয়ে আইনি লড়াই চালিয়ে যাবেন বলে হুশিয়ারী দেন তারা।

উপজেলা আ’লীগের সহ-সভাপতি হাজী ইরণ মিয়ার সভাপতিত্বে ও জেলা যুবলীগ নেতা শেখ মো. আজাদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আ’লীগের সহ-সভাপতি শাহ আসাদুজ্জামান, উপজেলা বিএনপির সিনিয়র নেতা আবুল কালাম কছির, স্থানীয় মুরব্বী আনছার আলী, আ’লীগ নেতা শেখ নুর মিয়া, যুক্তরাজ্য প্রবাসী এম. মজনু মিয়া, সিতাব আলী, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, স্থানীয় মেম্বার শাহনেওয়াজ চৌধুরী সেলিম, আব্দুল মুমিন মামুন, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম, সদস্য আশিক আলী, বিএনপি নেতা জামাল আহমদ, সাংবাদিক তজম্মূল আলী রাজু, যুবলীগ নেতা ফজলুর রহমান ফজলু, মনোহর মুন্না, বিএনপি নেতা আসাদুজ্জামান আসাদ, ব্যবসায়ী মানিক মিয়া, টিপু আলী, সংগঠক ফজলুর রহমান, নাজিম উদ্দিন রাকিব, ছাত্রদল নেতা হোসাইন আহমদ প্রবেল প্রমূখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin