শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন


প্রেমিকের হাত ধরে উধাও বিশ্বনাথের দু’সন্তানের জননী, অতঃপর…

প্রেমিকের হাত ধরে উধাও বিশ্বনাথের দু’সন্তানের জননী, অতঃপর…


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

মোবাইল ফোনে পরিচয়। এক পর্যায়ে এ পরিচয় রূপ নেয় প্রেমে। দীর্ঘদিন ধরে চলছিল মন দেয়া-নেয়া। পরে ঘর বাঁধার রঙিন স্বপ্নে বিভোর হয়ে প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি দেন দু’সন্তানের জননী প্রেমিকা। কিন্তু সে স্বপ্নে বাদ সাধে বেরসিক পুলিশ। পালিয়ে যাওয়ার ৯ দিনের মাথায় প্রেমিকসহ তাকে পাকড়াও করে পাঠানো হয় জেলহাজতে। ঘটনাটি সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের। সূত্র জানায়, ১১ই জুলাই ভোরে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের তেলিকোনা গ্রামের আমিনুর রহমানের স্ত্রী দুই সন্তানের জননী তানিয়া বেগম (২৮), তার প্রেমিক এক সন্তানের জনক সোহেল রানার হাত ধরে ঘর ছাড়েন।

হোটেলবয় সোহেল রানা (২৮) মানিকগঞ্জ জেলার সদর থানার খালিন্দা গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে। এ ঘটনায় বিশ্বনাথ থানায় স্ত্রী ‘নিখোঁজ’ ডায়েরি করেন আমিনুর রহমান। জিডি’র তদন্তে নেমে বিশ্বনাথ থানা পুলিশের এসআই অলক দাস ১৯শে জুলাই সন্ধ্যায় প্রেমিক সোহেল রানার বসতবাড়ি থেকে তাকেসহ প্রেমিকা তানিয়া বেগমকে আটক করেন। উদ্ধার করা হয় আনুমানিক প্রায় ৯ ভরি স্বর্ণালঙ্কার। পরদিন ২০শে জুলাই ৫৪ ধারায় সিলেট আদালতে পাঠালে আদালত তাদের জেলহাজতে প্রেরণ করেন।

বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন, মেয়েটি ইচ্ছে করেই তার প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। প্রেমিকসহ তাকে উদ্ধার করে কোর্টে পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin