শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন


বাংলালিংকের সঙ্গে চুক্তি সই করেছে পল্লী সঞ্চয় ব্যাংক

বাংলালিংকের সঙ্গে চুক্তি সই করেছে পল্লী সঞ্চয় ব্যাংক

বাংলালিংকের সঙ্গে চুক্তি সই করেছে পল্লী সঞ্চয় ব্যাংক

শেয়ার বোতাম এখানে

নিউজ ডেস্ক : দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের সঙ্গে একটি চুক্তি সই করেছে পল্লী সঞ্চয় ব্যাংক (পিএসবি)। এ চুক্তির আওতায় পিএসবির কর্মীদের বিশেষ কর্পোরেট সংযোগ ও বাল্ক এসএমএস দেবে বাংলালিংক। সোমবার বাংলালিংকের এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন ও পল্লী সঞ্চয় ব্যাংকের জেনারেল ম্যানেজার দীপঙ্কর রায় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে সই করেন।

এসময়ে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর খন্দকার আতাউর রহমান, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. ইসমাইল মিয়া, ডাটাবেস এডমিনিস্ট্রেটর মো. শাহরিয়ার রাসেল, ডেপুটি কনসালটেন্ট (আইটি) মো. সাইমুম রহমান।

এছাড়া বাংলালিংকের হেড অব স্ট্র্যাটেজিক বিজনেস এসএম শামসুর রহমান, কর্পোরেট গ্রুপ ম্যানেজার নওশাদুল করিম চৌধুরী ও কর্পোরেট অ্যাকাউন্ট ম্যানেজার তানভীর আহমেদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বাংলালিংকের এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন বলেন, বাংলালিংক সবসময় সারাদেশে গ্রাহকদের দ্রুততম ফোরজি নেটওয়ার্কের মাধ্যমে সেবাদানকে অগ্রাধিকার দিয়ে আসছে। আমরা বিশ্বাস করি, এ অংশীদারিত্ব পিএসবি কর্মীদের জন্য ডিজিটাল সেবা ও যোগাযোগের সুযোগকে প্রসারিত করবে। দেশব্যাপী আমাদের উন্নত নেটওয়ার্কের জন্য পিএসবি কর্মীরা আমাদের কর্পোরেট সুবিধা এবং বিভিন্ন আইসিটি সেবা থেকেও উপকৃত হবেন। আমরা সবসময় ব্যবসায়িক প্রতিষ্ঠানের সাফল্যের অংশীদার হতে চাই।

পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর খন্দকার আতাউর রহমান বলেন, আমরা দীর্ঘদিন ধরে বাংলালিংকের কর্পোরেট সেবা নিচ্ছি। এ চুক্তির মাধ্যমে আমাদের সম্পর্ক আরও দৃঢ় হয়েছে। আমাদের হাজার হাজার গ্রাহক এবং কর্মচারী এ অংশীদারত্বের মাধ্যমে উপকৃত হবেন। আমি বিশ্বাস করি যে, দ্রুততম ফোর জি নেটওয়ার্ক ও মানসম্মত ডিজিটাল সেবাদানের মাধ্যমে বাংলালিংক পল্লী সঞ্চয় ব্যাংকের দারিদ্র্য বিমোচন এবং নারীর ক্ষমতায়ন কর্মসূচিতে ইতিবাচক অবদান রাখবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin