বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন


বার্সেলোনায় আর ফিরছেন না মেসি

বার্সেলোনায় আর ফিরছেন না মেসি

মেসি

শেয়ার বোতাম এখানে

স্পোর্টস ডেস্ক : কয়েকদিন ধরে গুঞ্জন চলছে আবারও পুরনো ক্লাব বার্সেলোনায় ফিরতে পারেন লিওনেল মেসি। গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছেন স্বয়ং বার্সা কোচ ও মেসির সাবেক সতীর্থ জাভি হার্নান্দেজ। সম্প্রতি গণমাধ্যমকে কাতালান কোচ জানান, বার্সার দরজা মেসির জন্য সবসময় খোলা। এরপরই আবার খবর আসে, বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তার সঙ্গে যোগাযোগ হয়েছে মেসির বাবার। তবে সব গুঞ্জনকে একবারে উড়িয়ে দিলেন মেসির বাবা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মেসির বার্সায় ফেরার বিষয় নিয়ে কথা বলেছেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার মনে হয় না সে বার্সেলোনায় ফিরবে। এমন কোনো শর্তা কিংবা সম্ভাবনা নেই। অদূর ভবিষ্যতে তার বার্সায় খেলার সম্ভাবনা কম।’

পিএসজির সঙ্গে মেসির চুক্তি প্রায় শেষের দিকে। বিশ্বকাপজয়ী অধিনায়ক প্যারিসের ক্লাবের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াবেন কিনা সেদিকেই নজর ভক্তদের। এমন সময়ে মেসির বাবার সঙ্গে বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তার আলোচনার বিষয়টি প্রায় মোড় ঘুরিয়ে দিয়েছিল সবকিছুর। তবে মেসির বাবা বিষয়টিকে একদমই অস্বীকার করেন।

তবে বার্সায় একদমই ফিরবেন কিনা মেসি সে বিষয়ে নিশ্চিতভাবে কোনো মন্তব্য করেননি হোর্হে। তিনি বলেন, ‘আমি জানি না। এটা বলা মুশকিল। কারণ, জীবন কখন কোন দিকে মোড় নেয়, সেটা কেউ জানে না।’
আর্থিক সমস্যার কথা বলে চুক্তির মেয়াদ না বাড়ানোয় আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি ২০২১ সালে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেন। পিএসজির সঙ্গে তার চুক্তির মেয়াদ চলতি বছরের জুনে শেষ হবে।

গেল মঙ্গলবার মেসির বাবা গিয়েছিলেন বায়ার্নের বিপক্ষে পিএসজির ম্যাচ দেখতে। পরদিন তিনি পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লুইস ক্যামপোসের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। আর সেখানে মেসির চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে আলোচনায় হয়। যদিও এখন পর্যন্ত নির্দিষ্ট করে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে জানা গেছে, পিএসজির সঙ্গে মেসির নতুন চুক্তি হতে যাচ্ছে সরাসরি এক বছরের।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin