বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন


বালাগঞ্জে কামরুল হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

বালাগঞ্জে কামরুল হত্যা মামলার দুই আসামি গ্রেফতার


শেয়ার বোতাম এখানে

বালাগঞ্জ প্রতিনিধি:

বালাগঞ্জে কামরুল ইসলাম (১৭) এর হত্যা মামলার পলাতক ২ (দুই) আসামি কে বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে বালাগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামিরা হলেন, বালাগঞ্জ উপজেলার হামছাপুর গ্রামের লতিব উল্ল্যাহর ছেলে সুরত আলী (৩৮) ও তার আরেক ছেলে শামছুজ্জামান (২৬)। তারা হত্যার পর থেকে গা-ঢাকা দিয়েছে।

জানা যায়, গত ৩০ জুলাই বালাগঞ্জ থানার হামসাপুর সাকিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীর মধ্যে মারামারির এক পর্যায়ে তৈয়ব আলীর পুত্র কামরুল ইসলাম গুরুতর জখম হন। স্থানীয় লোকজন তাকে চিকিৎসার জন্য উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত ভাই ইমরান মিয়া বাদী হয়ে বালাগঞ্জ থানা লিখিত অভিযোগ দাখিল করলে ১লা আগস্ট ৫ (পাঁচ) জন এবং অজ্ঞাত আসামি দুইজন করে বালাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা নং-০১।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক নির্দেশনা,ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর তত্ত্বাবধানে বালাগঞ্জ থানার ওসি মোহাম্মদ নাজমুল ইসলাম এর নেতৃত্বে মোঃ রফিকুল ইসলাম, পুলিশ পরির্শক (তদন্ত), ও এসআই(নি:) মোঃ জাহেদুল ইসলাম একটি বিশেষ টিম তথ্য প্রযুক্তি সহায়তা তাদেরকে ঢাকার কাফরুল থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। হত্যাকাণ্ডের পর গ্রেপ্তারকৃত আসামিরা বিভিন্ন সময়ে তাদের অবস্থান পরিবর্তন করায় গ্রেপ্তারে পুলিশের বেগ পেতে হয়।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও মিডিয়া অফিসার মোঃ লুৎফর রহমান বলেন, গত ৩০ জুলাই বালাগঞ্জে একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। মামলার এজাহারনামীয় পলাতক ২ আসামি কে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়।আসামিদের দ্রুততম সময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে এবং মামলার বাকি আসামিদের গ্রেপ্তার করতে সিলেট জেলা পুলিশের চলমান অভিযান অব্যাহত থাকবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin