শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১১ অপরাহ্ন


বালাগঞ্জে মোঃ আব্দুল ওহাব ওয়েল ফেয়ার কল্যাণ ট্রাস্টের উদ্যোগে খাদ্যসামগ্রী ও অর্থ সহায়তা প্রদান

বালাগঞ্জে মোঃ আব্দুল ওহাব ওয়েল ফেয়ার কল্যাণ ট্রাস্টের উদ্যোগে খাদ্যসামগ্রী ও অর্থ সহায়তা প্রদান


শেয়ার বোতাম এখানে

বালাগঞ্জ প্রতিনিধি : বালাগঞ্জের হুসনপুরে মোঃ আব্দুল ওহাব ওয়েল ফেয়ার কল্যান ট্রাস্ট কর্তৃক লন্ডন প্রবাসী, বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের  নির্বাচিত সদস্য শেখ আতিকুর রহমান বজলুর অর্থায়নে ১৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও ৩০ পরিবার  মধ্যে নগদ ৫ শ টাকা করে মোট ১৮০ পরিবারে অর্থ মানবিক সহায়তা  প্রদান করা হয়েছে।  সোমবার (২৭ এপ্রিল) মাহে রামাদ্বান ও করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পরা উপজেলার  হোসেনপুর, বাবরকপুর, বড় বাবরকপুর, শেখ পাড়া, মনোহরপুর, সিংরাকোনা, কালিগঞ্জ গ্রামে প্রায় ১৫০ টি পরিবারের মধ্যে এ খাদ্যসামগ্রী ও নগদ প্রদান করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বোয়ালজুড় ইউপি চেয়ারম্যান মোঃ আনহার মিয়া, বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল মুনিম, ইউপি সদস্য আফজাল হোসেন আব্দাল, তরুন সমাজকর্মী আব্দুল হাদী, পুলক দাস দুরন্ত, সাবুল আহমদ, ইকবাল আহমদ ইকু, ডাঃ নকুল বিশ্বাস নিলয।  খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি, ১ লিটার সয়াবিন ১ কেজি, ১ কেজি ছানা, ১ কেজি ময়দা ১ কেজি আলু,১ লবন,১ কেজি ডাল।

বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনহার মিয়া বলেন, এ ধরনের একটি মানবিক সহায়তা করার জন্য যারা এ উদ্যোগ গ্রহন করেছেন তা সত্যিই প্রশংসনীয়। সরকারের পাশাপাশি প্রবাসী বিত্তশালীরা যারা এগিয়ে এসেছেন তাদেরকে ধন্যবাদ জানাই।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin