বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন


‘বিবি ট্রাষ্ট ব্যারিস্টার এম এ সালাম’র পক্ষে ৮০০শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

‘বিবি ট্রাষ্ট ব্যারিস্টার এম এ সালাম’র পক্ষে ৮০০শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

Exif_JPEG_420

শেয়ার বোতাম এখানে

নিজস্ব প্রতিবেদক : ‘বিবি ট্রাষ্ট ব্যারিস্টার এম এ সালাম’র পক্ষ থেকে দক্ষিণ সুরমা উপজেলার প্রায় ৮০০শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২২ মার্চ) দুপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপদেষ্টা ও কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সালামের গ্রামের বাড়িতে সমাজের অসহায় মানুষদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য বিতরণ উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্টা ও ব্যারিস্টার এম এ সালামের ‘বিবি ট্রাষ্ট সহধর্মিণী ও বড় ভাই হাবিবুর রহমান হাবিব।

তিনি বলেন, পবিত্র রমজান মাসে সমাজের সকল মানুষের মুখে হাসি ফোঁটানোর উদ্দেশ্যেই আমাদের এ মহতী উদ্যোগ। অতীতের মত ভবিষ্যতেও ট্রাষ্টের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

তার এ মহৎ কাজে তার সহধর্মিণী নিজ নামে প্রতিষ্ঠিত বিবি ট্রাষ্ট নিয়ে স্বামীর সাথে পূর্ণ সহযোগিতা করে যাচ্ছেন। ব্যারিষ্টার এম এ সালামের এ মহৎ উদ্যোগ নির্বাচনী এলাকার জনসাধারণের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

বিএনপির বর্ষীয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব,জননেতা ব্যারিস্টার এম এ সালাম সিলেট সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস‘কে জানান ‘বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাদের নির্দেশ দিয়েছেন, আমরা যেন দুস্থদের পাশে দাঁড়াই। সে অনুযায়ী আমরা সাধ্যমতো চেষ্টা করছি। ইসলামে আছে, অভুক্তকে রেখে তোমরা নিজেরা খেও না। আমরা সেই পথ অনুসরণ করছি।

তিনি বলেন, পবিত্র রমযান উপলক্ষে গরীব, দুস্থ অসহায় মানুষের পাসে থাকাই এখন মহারাজনীতি। ব্যারিষ্টার এম এ সালাম এর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্তিত ছিলেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিএনপির ভারপ্র্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এ-র উপদেষ্টা ব্যারিষ্টার এম এ সালাম, সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্টা এবং দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য আজির উদ্দিন, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের আহবায়ক বাবর আহমদ রনি, সিনিয়র যুগ্ম আহবায়ক মকসুদুল করিম নুহেল, সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি জহুরুল ইসলাম রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ লিলু, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের আহবায়ক মিজানুর রহমান মিজান, ছাত্রদল নেতা আব্দুল হাই রাজন, আবিদ নুর, আমিনুল ইসলাম, জিয়াউর রহমান, আবদুল্লা, প্রমুখ ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin