বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন


বিশ্বনাথের দৌলতপুরে ৭ম ইউনিয়ন ক্রিকেট লীগের উদ্বোধন

বিশ্বনাথের দৌলতপুরে ৭ম ইউনিয়ন ক্রিকেট লীগের উদ্বোধন


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের ৭ম ইউনিয়ন ক্রিকেট লীগের উদ্বোধন হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে যুক্তরাজ্য নরউইচ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন এডুকেশন ট্রাস্টের জেনারেল সেক্রেটারি মোহাম্মদ মোহাব্বত শেখের স্পন্সরে আয়োজিত এ লীগের উদ্বোধন করেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী।

বিশেষ অতিথির বক্তব্য দেন সমাজসেবক ও যুক্তরাজ্য প্রবাসী মো. শফিক মিয়া, মো. আছাব উদ্দিন, ইউপি সদস্য মো. ইরন মিয়া, দৌলতপুর ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের উদ্যোক্তা সদস্য শফিক আহমদ পিয়ার, ইউনিয়ন ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক নজির আহমদ ও আবু সুফিয়ান।

এসোসিয়শনের সভাপতি বাবুল আহমদ সানির সভাপতিত্বে ও ধারাভাষ্যকার মোহাম্মদ আলী লিটন ও সাধারন সম্পাদক আল শামিমের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল মন্নান, কবির আহমদ, মো. মাসুদ মিয়া, সাবিউর রহমান সাবুল,শফিকুন নুর শরীফ, ইমরান আহমদ, মাসুম আহমদ, এনাম হোসেন, মোজাহিদ, আশরাফ, সাইদুল, হাসান খান, বিলাল আহমদ আরিফ, মিলাদ আহমদ। এছাড়া সকল দলের খেলোয়াড় ও টিম ম্যানেজারগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় সুমন একাদশকে হারিয়ে গ্রামীণ ক্রিকেট ক্লাব সাতপাড়া বিজয় লাভ করে। বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin