বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন


বিশ্বনাথের বাগিচা বাজারে প্রবাসীদের অর্থায়নে শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথের বাগিচা বাজারে প্রবাসীদের অর্থায়নে শীতবস্ত্র বিতরণ


শেয়ার বোতাম এখানে

যুক্তরাজ্যে মহামারি করোনার মধ্যে থেকেও সিলেটের বিশ্বনাথের প্রবাসীরা দেশের অসহায় মানুষের মাঝে সাহায্য দেয়া থেকে বিরত নয়। চরম কষ্টের মধ্যে থেকেও দেশের অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণে আর্থিক সহযোগীতা করেছেন ১১জন যুক্তরাজ্য প্রবাসী। তারা হলেন- নুরুল ইসলাম, মানিক মিয়া, আইজজুল ইসলাম, কামাল উদ্দিন, সেবুল মিয়া, এএস রুহেল, ফারুক মিয়া, মঈনুল ইসলাম, আব্দুল হান্নান, বাছির মিয়া ও স্বপন শিকদার।

বুধবার (০৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার দেওকলস ইউনিয়নের বাগিচা বাজারে ‘ষড়পল্লি সমাজ কল্যাণ সংস্থার’ উদ্যোগে তাদের এলাকার ৬টি গ্রামের ২শতাধিক গরীব ও অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

সংস্থার সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাস্টার আব্দুল মুমিন মামুনের পরিচালনায় শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রবাসী মঈনুল ইসলাম, রুনু কান্ত দে ও তৌফিকুর রহমান হাবিব। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বাগিচা বাজার জামে মসজিদেও ইমাম মাও: কামরুজ্জামান নেছাওর।

সংস্থার পক্ষ থেকে এসময় উপস্থিত ছিলেন, বাবুল মিয়া মেম্বার, আমির আলী, এনামুল হক, কাশেম আলী, জিল্লুর রহমান, বাবুল কান্তি দাশ, মনোহর আলী, সাবেক মেম্বার ফরিদ উদ্দিন, কোকিল দাশ, বুল বুল আহমদ, নাজিম উদ্দিন, ফরিদ আলী, রুমেল আলী, লায়েক উদ্দিন ও মঈন উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin