বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন


বিশ্বনাথে ১ম খাজাঞ্চী ক্রিকেট ফেডারেশন কাপে চ্যাম্পিয়ান সিক্সার্স সিক্স

বিশ্বনাথে ১ম খাজাঞ্চী ক্রিকেট ফেডারেশন কাপে চ্যাম্পিয়ান সিক্সার্স সিক্স


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথের খাজাঞ্চী ক্রিকেট ফেডারেশনের আয়োজনে এবং খাজাঞ্চী ইউনিয়ন স্পোর্টস এসোসিয়েশন-ইউকে’র (ভি-৭) অর্থায়নে ‘১ম খাজাঞ্চী ক্রিকেট ফেডারেশন কাপ’র ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

সোমবার দুপুরে রাজাগঞ্জ বাজার সংলগ্ন মাঠে জমজমাট ফাইনাল খেলায় রংধনু ক্রিকেট ক্লাবকে ৫ ইউকেটে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে সিক্সার্স সিক্স ক্রিকেট ক্লাব। চ্যাম্পিয়ান দলকে ট্রফি ও একটি নতুন মোটর সাইকেল এবং রানার্সআপ দলকে একটি নতুন ফ্রিজ তুলে দেন পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন।

এরআগে ফাইনাল খেলার উদ্বোধন করেন খাজাঞ্চী ইউনিয়ন স্পোর্টস এসোসিয়েশন-ইউকে’র (ভি-৭) এর সদস্য ও যুক্তরাজ্য প্রবাসী আনোয়ার হোসেন তৈরোছ।

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাবেক সদস্য ও টুর্ণামেন্টের উপদেষ্ঠা কবির হোসেন কুব্বারের সভাপতিত্বে ও উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক একেএম তুহেমের পরিচালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, ভি-৭ এর সদস্য বখতিয়ার খান, বেবী কেয়ার স্কুলের পরিচালক মুহিবুর রহমান সুইট।

স্বাগত বক্তব্য রাখেন খাজাঞ্চি ক্রিকেট ফেডারেশনের সভাপতি রায়হান আহমদ ও সাধারণ সম্পাদক আলী আহমদ শামীম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেল, সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপু, নুর উদ্দিন, শিক্ষানুরাগী ফয়ছল আহমদ, সাবেক মেম্বার আমির উদ্দিন, ক্রিড়ানুরাগী দুদু মিয়া, মোস্তাক আহমদ মোস্তফা, আফতাব আলীসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin