বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন


বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্থ সড়কগুলো দ্রুত সংস্কারের জন্য তালিকা করলেন এমপির প্রতিনিধি দল

বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্থ সড়কগুলো দ্রুত সংস্কারের জন্য তালিকা করলেন এমপির প্রতিনিধি দল


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:

সিলেটের বিশ্বনাথে উপজেলা প্রকৌশলীর তথ্যমতে ২৬টি সড়কের প্রায় ৮৫কিলোমিটার সড়কের ক্ষতি হয়েছে। এ সড়কগুলো দ্রুত সংস্কারের উদ্যোগ গ্রহণ করেছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় গণফোরাম নেতা মোকাব্বির খান।

তিনি যুক্তরাজ্যে থাকায় তাঁর নির্দেশে এই ক্ষতিগ্রস্থ ২৬টি সড়কসহ প্রায় শতাধিক সড়ক-রাস্তা পরিদর্শন করে দ্রুত সংস্কারের জন্য তালিকা করেছেন এমপির প্রতিনিধি দল। সড়কগুলো হচ্ছে-খাজাঞ্জি ইউনিয়নের জনবহুল বিশ্বনাথ-খাজাঞ্চি-কামালবাজার সড়ক, রামপাশা-সিংগেরকাছ সড়ক হতে গোয়াহরি-দৌলতপুর ইউনিয়ন পরিষদ সড়ক, রামপাশা-সিংগেরকাছ সড়ক হতে শেখেরগাও-উজাইজিরি সড়ক, লামাকাজী ইউনিয়নের আতাপুর-আকিলপুর ও খাজাঞ্চিগাঁও সড়ক, সিলেট সুনামগঞ্জ সড়ক থেকে সংযোগ লামাকাজী গ্রামিন ব্যাংক-সাঙ্গিরাই মুল্লারগাঁও রেলস্টেশন সড়কসহ শতাধিক সড়ক। এছাড়া উপজেলা ৮ ইউনিয়ন ঘুরে গত অর্থবছরে নতুন নির্মাণ, সংস্কার করা ও নতুন টেন্ডার হওয়া সড়কগুলোও পরিদর্শন করেন তারা।

প্রতিনিধি দলে ছিলেন, এমপি মোকাব্বির খানের পিএ আহমেদ কবির আদনান, এপিএস অসিত রঞ্জন দেব, ঠিকাদারী প্রতিষ্ঠান শাওন ট্রেডার্সের পরিচালক চঞ্চল পাল। এসময় তাদের সাথে সাংবাদিক সংগঠনের প্রতিনিধি দলও উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin