বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন


বিশ্বনাথে বিশ্বকাপ খ্যাত লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট ৩য় আসরের ফাইনাল সম্পন্ন

বিশ্বনাথে বিশ্বকাপ খ্যাত লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট ৩য় আসরের ফাইনাল সম্পন্ন


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: প্রবাসীদের অর্থায়নে ও উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে সিলেটের বিশ্বনাথ উপজেলায় বিশ্বকাপ খ্যাত সবচেয়ে ব্যয়বহুল জমজমাট টুর্ণামেন্ট ‘লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট’ ৩য় আসরের ফাইনাল সম্পন্ন হয়েছে। সোমবার বিকেলে পৌর শহরের শিমুলতলা-টুকেরকান্দি ফুটবল গ্রাউন্ডে ফাইনাল খেলায় সাথী স্পোটিং ক্লাব কাশিমপুর দশঘরকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে পৌরসভা ১নং ওয়ার্ড ফুটবল টিম।

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার্স ইনচার্জ গাজী আতাউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অলংকারী ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দশঘর ইউপি চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান, যুক্তরাজ্য বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সেবুল মিয়া, ক্রীড়ানুরাগী প্রবাসী মো. হেলাল আহমদ, প্রবাসী সিরাজুল ইসলাম, সৌদি প্রবাসী দুলাল আহমদ, উপজেলা ফুটবল এসোসিয়েশনের সাবেক সভাপতি পরতাব আলী, বর্তমান কোষাধ্যক্ষ কাওছার আহমদ বাপ্পীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি লোকমান মিয়া।

এসময় চ্যাম্পিয়ান দলকে নগদ এক লক্ষ টাকা ও প্রবাসী চত্বরের আদলে একটি ট্রপি এবং রানার্সআপ দলকে নগদ ৫০ হাজার টাকা ও একটি ট্রপি পুরষ্কার হিসেবে তুলে দেন অতিথিরা। জয়সূচক গোল করে ম্যান আব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের স্টাইকার রাসেল।

উল্লেখ্য, বিশ্বনাথে প্রবাসীদের অর্থায়নে গত ২ মার্চ জমজমাট ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৮টি দল নিয়ে তৃত্বীয়বারের মতো পর্দা উঠে লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্ট-২০২৩। প্রতিবছর এই টুর্ণামেন্টের ধারাবাহিকভাবে নিয়মিত আয়োজন করা হবে বলে বিষয়টি নিশ্চিত করেন টুর্ণামেন্টের পৃষ্টপোষকতার সমন্বয়কারী ও যুক্তরাজ্য প্রবাসী মুমিন খান মুন্না। তিনি জানান, আগামী বছর সিলেট বিভাগের ১৬ দল নিয়ে ব্যাপকভাবে এই টূর্ণামেন্টের আয়োজন করা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin