বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন


বিয়ানীবাজারে চাচা খুনের মামলায় ২২ বছর পর ভাতিজা গ্রেফতার

বিয়ানীবাজারে চাচা খুনের মামলায় ২২ বছর পর ভাতিজা গ্রেফতার


শেয়ার বোতাম এখানে

বিয়ানীবাজার প্রতিনিধি:

২২ বছর পলাতক থাকার পরও শেষ রক্ষা হয়নি ভাতিজা আবুল কালামের। আপন চাচা খুনের মামলায় অবশেষে পুলিশ তাকে গ্রেফতার করেছে। দীর্ঘ এই সময়ে আত্মগোপনে থেকে পরিবারের সাথে নিয়মিত যোগাযোগ রাখলেও জন্মমাটিতে কখনো ফিরেননি তিনি। বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের আভঙ্গি গ্রামের সফর উদ্দিনের ছেলে আবুল কালাম।

পুলিশ সূত্র জানায়, ১৯৯৯ সালে পূর্ব বিরোধের জের ধরে ভাতিজাদের সাথে সৃষ্ট সংঘর্ষে খুন হন চাচা আজির উদ্দিন। এ ঘটনায় ভাতিজা পক্ষের ৫জনকে আসামী করে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ মামলার তদন্ত শেষে সিলেটের আদালতে অভিযোগপত্র দাখিল করে। এরপরই ২০০০ সালে তার বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা জারী হয়। এ মামলা (জিআর-১৮১/৯৯)’র অপর আসামীরা কারাবরণ শেষে জামিনে আছেন। একজন মারাও গেছেন। তবে ঘটনা পরবর্তী সময় থেকে পলাতক ছিলেন কালাম। আজির উদ্দিনের পিতার নাম একরাম আলী।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় বড়লেখা উপজেলার বিছরাবন্দ এলাকার সুরমা ব্রিকফিল্ড থেকে কালামকে গ্রেফতার করা হয়। সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায় ও অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় এর নির্দেশণায় পলাতক কালামকে গ্রেফতার করেন বিয়ানীবাজার থানার এএসআই জিতু মিয়া।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় জানান, আদালতে ওই মামলার বিচারকাজ চলমান। আমরা গ্রেফতারী পরোয়ানার ভিত্তিতে তাকে গ্রেফতার করেছি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin