বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন


মাদক কারবারিদের ধরিয়ে দিন : ওসি আব্দুছ ছালেক

মাদক কারবারিদের ধরিয়ে দিন : ওসি আব্দুছ ছালেক


শেয়ার বোতাম এখানে

শ্রীমঙ্গল প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্য বিবাহ প্রতিরোধে আইন শৃঙ্খলা বিষয়ক বিট পুলিশিং সভা ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধ্যা ৭ টায় শ্রীমঙ্গল থানা পুলিশের আয়োজনে উপজেলার কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক। বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল থানার উপ পরিদর্শক মো. আলমগীর হোসেন কলাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মতলিব মিয়া, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ স্থানীয় পাঁচ শতাধিক মানুষ এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক বলেন, জেলা পুলিশ সুপার ফারুক আহমেদের নির্দেশে এবং (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশি সুপার মো. আশরাফুজ্জামান এর দিক নির্দেশনায় শ্রীমঙ্গল উপজেলাকে শতভাগ মাদকমুক্ত করতে কাজ করে যাচ্ছে পুলিশ। তিনি আরো বলেন মাদকের সাথে জড়িতদের কোন প্রকার ছাড় দেয়া হবে না। তিনি মাদকসহ সমাজে নানা অপরাধের সাথে যারা জড়িত আছেন তাদেরকে ধরিয়ে দিতে সকলের সহযোগিতা কামনা করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin