বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন


মাধবপুরে শাহজাহানপুর ইউনিয়নের উপ-নিবার্চন কাল

মাধবপুরে শাহজাহানপুর ইউনিয়নের উপ-নিবার্চন কাল


শেয়ার বোতাম এখানে

হবিগঞ্জ প্রতিনিধি:

আগামীকাল মঙ্গলবার( ২০ অক্টোবর) হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের উপ-নিবার্চন। নিবার্চন অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ করতে নিবার্চন কমিশন ব্যাপক প্রস্তুতি নিয়েছে।

সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নিবার্চনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বাবুল হোসেন খান নৌকা প্রতীক নিয়ে ও বিএনপি সমর্থিত প্রার্থী পারভেজ আলম চৌধুরী ধানের শীষ প্রতীক, ও স্বতন্ত্র প্রার্থী আলফাজ মিয়া অটোরিক্সা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন।

মাধবপুর নিবার্চন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মনিরুজ্জামান মিয়া জানান, ৯টি কেন্দ্রকেই ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করে নিবার্চন সুষ্ঠু করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে। প্রতিটি কেন্দ্রে আইন শৃঙ্খলা বাহিনীর ২৫ জন সদস্য নিয়োজিত করা হয়েছে।

এরমধ্যে পুলিশ সদস্য ৮জন, আনসার ১৭ জন রয়েছে। আইন শৃঙ্খলা বাহিনী মোবাইল টিম থাকবে ৪টি প্রত্যেক টিমে ১ জন পুলিশ ইন্সপেক্টরের নেতৃত্বে ৮ জন সদস্য রয়েছে। স্ট্যাইকিং ফোর্স ১টি ১০ জন করে।

এছাড়া র‍্যাব ও বিজিবি রয়েছে ২ প্লাটুন রয়েছে। অনিয়ম রোধে ১ জন জুডিসিয়াল ও ২ জন নিবার্হী ম্যাজিষ্ট্রেট নিয়োজিত থাকবেন। নিবার্চনকে ঘিরে ৩ প্রার্থীরা ব্যাপক প্রচার প্রচারণায় নামেন।
গত ২৯ শে মার্চ ইউপি চেয়ারম্যান তৌফিকুল আলম চৌধুরীর মৃত্যুজনিত কারণে চেয়ারম্যান পদটি শুন্য হওয়ায় নিবার্চন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২৪৬৪৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin