মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন


মাহফিলে বয়ানরত অবস্থায় মারা গেলেন ইমাম

মাহফিলে বয়ানরত অবস্থায় মারা গেলেন ইমাম


শেয়ার বোতাম এখানে

কুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়ায় একটি ওয়াজ মাহফিলে মুসল্লিদের উদ্দেশ্যে বয়ানরত অবস্থায় মঞ্চেই মৃত্যুর কোলে ঢলে পড়েছেন আব্দুল মালিক মনসুরী (৬৫) নামের এক ইমাম। তাঁর বাড়ি উপজেলার পাঁচগাঁও গ্রামে। বুধবার দুপুর আড়াইটায় পাঁচগাঁও সরকার বাজার দাখিল মাদ্রাসা মাঠে মরহুমের জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানা যায়, কুলাউড়ার ব্রাহ্মণবাজার ইউনিয়নের বায়তুল মা’মুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল মালিক আল মনসুরী মঙ্গলবার রাত দশটায় এশার নামাজের ইমামতি শেষ করে ব্রাহ্মণবাজার ইউনিয়নের স্থানীয় রাজাপুর জামে মসজিদে আসন্ন রমজান উপলক্ষে দ্বারুল ক্বেরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্টের প্রস্তুতি মূলক বাৎসরিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বয়ান পেশ করতে যান। বয়ান শুরু করে দরুদ শরিফ পাঠরত অবস্থায় তিনি জ্ঞান হারিয়ে মাইকের উপর পড়ে যান। সবাই কোনো কিছু বুঝে ওঠার আগেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ব্রাহ্মণবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মো. মমদুদ হোসেন জানান, তার গ্রামের মসজিদে বার্ষিক ওয়াজ মাহফিলে ওই আলেম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন। ওয়াজ শুরুর মিনিট দুয়েকের মধ্যে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। সঙ্গে সঙ্গে তিনি নিজে গাড়ি চালিয়ে ওই আলেমকে স্থানীয় মুসলিম এইড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শুভপ্রতিদিন/এনএস/২৩মার্চ২৩


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin