শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩২ অপরাহ্ন


যারাই দুর্নীতি করবে তাদের বিরুদ্ধেই কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে : এমপি মিলাদ গাজী

যারাই দুর্নীতি করবে তাদের বিরুদ্ধেই কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে : এমপি মিলাদ গাজী


শেয়ার বোতাম এখানে

নবীগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাগো.নিউজ এর উপদেষ্টা গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেছেন এরই ধারাবাহিকতায় যে দুর্নীতি করছে তার বিরুদ্ধেই কঠোর ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। আমি নিজে দুর্নীতি করিনা এবং দুর্নীতিবাজদের আশ্রয় প্রশ্রয়ও দেইনা।

যে বা যারাই দুর্নীতি করবে তাদের বিরুদ্ধেই কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। বুধবার বিকেলে সংসদ সদস্য’র নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে সমসাময়িক বিষয় নিয়ে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এসময় সাম্রতিককালে বিভিন্ন অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বলিষ্ঠ ও সোচ্চার ভূমিকা পালন করায় হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাগো.নিউজ এর উপদেষ্টা গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদকে জাগো ফাউন্ডেশনের প্রতিষ্ঠান ‘‘জাগো ডট নিউজ’’ এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। সংসদ সদস্য মিলাদ গাজীকে জাগো ডট নিউজে পক্ষে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিক মতিউর রহমান মুন্না ও সাংবাদিক ছনি চৌধুরী।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন, পানিউমদা ইউনিয়নের চেয়ারম্যান ইজাজুর রহমান, দেবপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মোহিত, উপজেলা যুবলীগের সদস্য রুহেল আহমেদ প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin