বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন


যুব সমাজকে বেকার ও দারিদ্রমুক্ত করার লক্ষ্যে নিফটি আইটির ফ্রি প্রশিক্ষণ সেমিনার

যুব সমাজকে বেকার ও দারিদ্রমুক্ত করার লক্ষ্যে নিফটি আইটির ফ্রি প্রশিক্ষণ সেমিনার


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

নগরীতে যুব সমাজকে বেকার ও দারিদ্রমুক্ত করার লক্ষ্যে নিফটি আইটির ফ্রি প্রশিক্ষণ সেমিনার অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার দুপুরে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

নিফটি আইটি ইনিস্টিউটের সহ- প্রতিষ্ঠাতা নাজমুল ইসলামের পরিচালনায় এবং মিলাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ২১ নং ওয়ার্ড় কাউন্সিলর আব্দুর রকিব তুহিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বপ্লেন, ফ্রিল্যান্সিং এর মাধ্যমে যুব সমাজকে আর্থিক ও মাদকমুক্ত এবং স্বচ্ছল জীবন যাপন করে তাদের মান উন্নয়ন গতিশীল করতে হবে। তাই যুব সমাজকে ফ্রিল্যান্সিং এর
সঠিক প্রশিক্ষণ দিলে সমাজে বেকারত্বের হার কমে যাবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহিন স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল আকরামুল ইসলাম, রোটারি ক্লাব সিলেটের সহ সভাপতি কৌশিক চৌধুরী, চিকিৎসক মনোবিজ্ঞানী সুমনা ইসলাম।

শুভেচ্ছা বক্তব্যে নাজমুল ইসলাম বলেন, দেশের বেকারত্ব দূর করার মুল লক্ষ্য নিয়ে সরকারের ভিশন ২০২৫ এর লক্ষ্য মাত্রায় আমাদের এই উদ্যোগ, এবং আমরা প্রতিবন্ধিদের জন্য ফ্রি প্রশিক্ষণ দিচ্ছি।

বক্তব্য রাখেন নিফটি আইটি ইনিস্টিউটের এর প্রতিস্টাতা তোফায়েল আহমদ,সহ-প্রতিস্টাতা নাজমুল ইসলাম ও মওদুদ হোসেন সৌরভ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন নিফটির সদস্য খলিলুর রহমান, নাহিদ আহমেদ সুয়েব, নাজমুল হক মিজান, পুলক চন্দ্র চন্দ, আশরাফুল ইসলাম রাসেল, শাহরুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin