বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন


রশিদপুরে দুর্ঘটনা : নিহতদের মধ্যে ৬ জনের পরিচয় মিলেছে

রশিদপুরে দুর্ঘটনা : নিহতদের মধ্যে ৬ জনের পরিচয় মিলেছে


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেট-ঢাকা মহাসড়কের দুই বাসের সংঘর্ষে নিহতদের মধ্যে ৬ জনের পরিচয় মিলেছে। শুক্রবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনায় অন্তত ৭ জন নিহত ও ১৫/২০ জন আহত হয়েছেন। দক্ষিণ সুরমার রশিদপুরে সিলেটগামী লন্ডন এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৫-৩১৭৬) ও ঢাকাগামী এনা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৭৩১১) মধ্যে মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

এ পর্যন্ত নিহতদের মধ্যে ছয়জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সালমান খান (২৮), ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের নুরুল আমিন (৫০), সাগর (১৯), সিলেটের ওসমানী নগরের মঞ্জুর আহমদ মঞ্জু(৩৫), একই উপজেলার জাহাঙ্গির হোসেন (৩০), ডা. ইমরান খান রুমেল (৪৮)।

এদের মধ্যে মঞ্জু এনা পরিবহনের চালক ও জাহাঙ্গির তার সহযোগি। নুরুল আমিন লন্ডন এক্সপ্রেসের সুপারভাইজার আর ডা. ইমরান উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের প্রভাষক। বাকীদের একজনের এখনও পাওয়া যায়নি।

দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, সিলেটের উপ পরিচালক কোবাদ আলী সরকার। তিনি বলেন, এই দুর্ঘটনার ৮ জন নিহত হয়েছে বলে শুনেছি। তবে এখন পর্যন্ত ৭ জনের লাশ পেয়েছি। আরেক শিশুকে আমরা মূমূর্ষ অবস্থায় উদ্ধার করেছি। সে হাসপাতালে গিয়ে মারা গেছে বলে শুনেছি। তবে এখনও নিশ্চিত হতে পারিনি।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জয়নাল আবেদীন জানান, হাসপাতালে ৭টি মরদেহ এসেছে। পোস্টমর্টেমের জন্য লাশগুলো হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে সবার নাম এখনো জানা যায়নি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin