বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন


রাজধানীতে ফেনসিডিল বিক্রির অভিযোগে কৃষক লীগ নেতা গ্রেফতার

রাজধানীতে ফেনসিডিল বিক্রির অভিযোগে কৃষক লীগ নেতা গ্রেফতার


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্কঃ

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত ১০টা। রাজধানীর আগারগাঁও এলাকায় মোটরসাইকেল নিয়ে একজন ফেনসিডিল বিক্রি করছে বলে খবর পায় পুলিশ। এরপর সেখানে অভিযান চালানো হয়। একপর্যায়ে হাতেনাতে গ্রেফতার করা হয় ওই কৃষক লীগ নেতাকে। জব্দ করা হয় তার মোটরসাইকেল ও ১০ বোতল ফেনসিডিল। গ্রেফতার ওই নেতার নাম শামসুদ্দিন আল আজাদ।

এ সময় ফেনসিডিল কেনার অভিযোগেও একজনকে আটক করে শেরেবাংলা নগর থানা পুলিশ। গ্রেফতার আজাদ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির মৎস্য ও প্রাণীসম্পদ বিষয়ক সম্পাদক বলে জানা গেছে।

বুধবার (২৮ এপ্রিল) রাতে তেজগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) মাহমুদ হাসান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গতকাল মঙ্গলবার রাতে ফেনসিডিলসহ শামসুদ্দিন আল আজাদ নামের একজনকে গ্রেফতার করলে তিনি কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির নেতা পরিচয় দেন। তাকে ছেড়ে দেয়ার জন্যও পুলিশকে অনুরোধ করেন। তাকে গ্রেফতার করে তার বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।

শেরেবাংলা নগর থানা সূত্রে জানা যায়, একটি মোটরসাইকেল নিয়ে ঘুরে ঘুরে ফেনসিডিল বিক্রি করতেন আজাদ। কোথাও বিপদে পড়লে ক্ষমতাসীন দলের সহযোগী সংগঠনের নেতা হিসেবে পরিচয় দিতেন। মোবাইল ফোন বের করে দেখাতেন কেন্দ্রীয় নেতাদের সঙ্গে তার ছবি। তবে এবার তার শেষ রক্ষা হয়নি।

শেরেবাংলা নগর থানার ওসি-অপারেশন মো. আহাদ আলী জাগো নিউজকে বলেন, মাদক বহনের জন্য গ্রেফতার ব্যক্তির মোটরসাইকেলে রয়েছে গোপন চেম্বার। তার বিরুদ্ধে হত্যা ও মাদক সংক্রান্ত একাধিক মামলা রয়েছে। বর্তমানে কোনো পদে আছেন কি-না জানা নেই।

গ্রেফতার ব্যক্তির রাজনৈতিক পরিচয় সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে তার জানা নেই।

তদন্ত সংশ্নিষ্টরা জানান, শামসুদ্দিন আল আজাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এর আগেও তার বিরুদ্ধে ময়মনসিংহে দু’টি ও ঢাকায় একটি মাদক মামলা রয়েছে। বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছিল।

পুলিশ জানিয়েছে, শামসুদ্দিন আল আজাদকে গ্রেফতারের পর ছেড়ে দেয়ার জন্য তদবির এসেছিল; তবে মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার তাকে আদালতে সোপর্দ করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin