শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২০ অপরাহ্ন


রাজনগরে ৬ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড

রাজনগরে ৬ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড


শেয়ার বোতাম এখানে

রাজনগর প্রতিনিধি:

মৌলভীবাজারের রাজনগরে ৬ মাদকসেবীকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারাদন্ড ও জরিমানা করা হয়েছে। শনিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৮ টার দিকে উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের উতাইশার গ্রামের হযরত নজির শাহ (রহ.) মাজারের সামনে থেকে এই ছয়জনকে নেশাগ্রস্থ অবস্থায় আটক করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ঊর্মি রায় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা উপজেলার উতাইশার গ্রামের হযরত নজির শাহ (রহ.) মাজারের সামনে অভিযানে যান। এসময় মাদকাশক্ত অবস্থায় ৬ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে গাঁজা সেবনে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃত ৬ জনের প্রত্যেককে ১৫ দিনে বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা করে জরিমানা করা হয়। আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলো- উপজেলার রাউবাড়ী গ্রামের নকুল মিয়ার ছেলে নসু মিয়া (৪০), উতাইশার গ্রামের আবলুছ মিয়ার ছেলে লকুছ মিয়া (৫৩), নজির মিয়ার ছেলে তোয়াহিদ মিয়া (৬৫), তারা মিয়ার ছেলে শাকিল মিয়া (৩৫), সলিম উল্লার ছেলে জৈমত মিয়া (৭০), দেবীপুর গ্রামের ধরণী দেবনাথের ছেলে মহেষ দেবনাথ (৩৩)।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ঊর্মি রায় বলেন, খবর পেয়ে আটককৃত ৬ জনকে মাদকাসক্ত অবস্থায় আটক করা হয়। পরে তাদেরকে তল্লাশি করে গাঁজা সেবনে ব্যবহৃত সরঞ্জাম পাওয়া যায়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin