শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০১ অপরাহ্ন


লকডাউন অমান্য : ওসমানীনগরে যুবদল নেতার বাড়িতে ইফতার মাহফিল

লকডাউন অমান্য : ওসমানীনগরে যুবদল নেতার বাড়িতে ইফতার মাহফিল


শেয়ার বোতাম এখানে

ওসমানীনগর প্রতিনিধি:

সিলেটের ওসমানীনগরে লকডান অমান্য ও ইফতার মাহফিল সহ যে কোনো ধরণের জনসমাগনম না করার সরকারি নির্দেশনা থাকলেও তা অমান্য করে পেন্ডেল বেঁধে ইফতার মাহফিল করেছেন যুবদল নেতা।

গত শনিবার উপজেলার বুরুঙ্গা ইউপির পূর্ব সিরাজনগর গ্রামে উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম তার নিজ বাড়িতে ইফতার মাহফিলের আয়োজন করেন।

ইফতার মাহফিলে যুবদল নেতার আত্মীয় স্বজন প্রতিবেশী সহ দলের কতিপয় নেতাকর্মি অংশ গ্রহন করেন বলে জানা যায়।

গত শনিবার ইফতারের পর তাজুল ইসলামের ইফতার মাহফিলে অংশ গ্রহণকারী যুক্তরাজ্য যুবদল নেতা প্রবাসী হারুন চৌধুরী তার ফেসবুক আইডিতে ইফতার মাহফিলের ছবি আপলোড করে উপজেলা যুবদল নেতা তাজুল ইসলামের বাড়িতে হফতার মাহফিল হয়েছে বলে স্ট্যাটাস প্রদান করেন।

ইফতার মাহফিল আয়োজনকারী উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম বলেন, বড় করে কোনো ইফহার মাহফিলের আয়োজন করিনি।

সরকারের অআইন কিভাবে অমান্য করব। আমার কিছু আত্মীয় স্বজনদের নিয়ে শুধু ইফতার করেছি।
উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক নজরুল ইসলাম বলেন, তাজুল ইসলাম আমার কমিটির সাবেক যুগ্ম আহ্বায়ক। ইফতার মাহফিলের বিষয় আমি কিছু জানি না, তবে সরকারের আইন অমান্য করে ইফতার মাহফিল করা ঠিক না।

ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক বলেন, ইফতার মাহফিলের ব্যাপারে আমরা কোনো কিছু জানি না। এ সংক্রান্ত কোনো খবর পুলিশের নিকট আসেনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছ. তাহমিনা আক্তার বলেন, লকডাউনের মধ্যে এ রকম জনসমাগন সরকারের পক্ষ থেকে নিষিদ্ধ করা হয়েছে। এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin