শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন


শনিবার থেকে ৪টি আন্তর্জাতিক রুটে ইউএস-বাংলার বিশেষ ফ্লাইট

শনিবার থেকে ৪টি আন্তর্জাতিক রুটে ইউএস-বাংলার বিশেষ ফ্লাইট


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

করোনাকালীন সময়ে চারটি আন্তর্জাতিক গন্তব্যে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে বেসরকারি বিমান পরিবহন সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। শনিবার (১৭ এপ্রিল) থেকে দুবাই, মাস্কাট, দোহা ও সিঙ্গাপুরে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে তারা।

শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। ফ্লাইট পরিচালনার ক্ষেত্রে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) নির্দেশিত সব ধরনের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলা হবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

ইউএস বাংলা জানায়, স্বাস্থ্য সতর্কতার অংশ হিসেবে সবগুলো ফ্লাইট পরিচালিত হবে ঢাকা থেকে। সব নির্দেশনা মেনে ইউএস-বাংলা এয়ারলাইন্স সপ্তাহে ঢাকা থেকে দুবাইয়ে ৯টি ফ্লাইট, ঢাকা থেকে মাস্কাটে ৭টি ফ্লাইট, ঢাকা থেকে দোহায় ৪টি ফ্লাইট এবং ঢাকা থেকে সিঙ্গাপুরে ১টি ফ্লাইট পরিচালনা করবে।

সরকারের নির্দেশনায় সব আন্তর্জাতিক রুটের যাত্রীদের ভ্রমণের ৭২ ঘণ্টা আগে কোভিড ১৯ এর নেগেটিভ সার্টিফিকেট সংগ্রহ বাধ্যতামূলক করা হয়েছে। এছাড়া বিভিন্ন আন্তর্জাতিক গন্তব্য থেকে যেসব যাত্রীরা দেশে আসবেন তাদের প্রত্যেককেই সরকারের নির্দেশনা অনুযায়ী নিজ খরচে প্রাতিষ্ঠানিক কিংবা হোটেলে কোয়ারেন্টাইন থাকা বাধ্যতামূলক করা হয়েছে।

আন্তর্জাতিক প্রত্যেকটি রুটেই ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে পরিচালিত হবে।

করোনা মহামারিকালীন সময়ে বিশেষ ফ্লাইট সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস্ অফিস অথবা নিকটস্থ ট্রাভেল এজেন্সিতে যোগাযোগ করার পরামর্শ দিয়েছে প্রতিষ্ঠানটি। এছাড়া, যোগাযোগ করা যেতে পারে ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ অথবা ১৩৬০৫ নম্বরে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin