বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন


শাবির অর্থনীতি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি: সভাপতি খুশবু, সাধারণ সম্পাদক কাশমির

শাবির অর্থনীতি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি: সভাপতি খুশবু, সাধারণ সম্পাদক কাশমির


শেয়ার বোতাম এখানে

শাবিপ্রবি প্রতিনিধি:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অর্থনীতি বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২য় কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে ১ম ব্যাচের ছাত্র মুসলেহ উদ্দীন খুশবু এবং সাধারণ সম্পাদক পদে ৬ষ্ঠ ব্যাচের ছাত্র কাসমির রেজা মনোনীত হয়েছেন। গত শনিবার রাতে ভার্চুয়ালি অনুষ্ঠিত সাধারণ সভায় ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

তিনবছর মেয়াদী এই কমিটির অন্যান্য সদস্য হলেন; সহ-সভাপতি রাফিয়া মকবুল, ড. মনসুর আহমেদ বিপ্লব, অধ্যাপক ড. আব্দুল মুনিম জোয়ারদার, কোষাধ্যক্ষ তারেক মাহমুদ, সহ-সাধারণ সম্পাদক জেবিন আক্তার, সাংগঠনিক সম্পাদক মোস্তফা মোরশেদ সিমন, মুনাদির ইসলাম চৌধুরী, এসএম জার্জিস আলম জেরি, সমাজ কল্যাণ সম্পাদক ফয়জুর রহমান, প্রচার ও জনসংযোগ সম্পাদক শেখ জিহান আসিফ সাদাত, সাংস্কৃতিক সম্পাদক নিয়াজ বিন আজহার, ক্রীড়া সম্পাদক সুমন চন্দ্র দাস, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো. নাহিদ মিয়া, দপ্তর সম্পাদক শুভাশিস পাল শুভ, কার্যকরী কমিটির সদস্য সনজিত কুমার বণিক, মোহাম্মদ কামরুল ইসলাম, জি এম হারুন-অর-রশিদ, খুরশেদ আলম হিটু, রাশেদ রাফিউদ্দিন মিথুন, সাব্বির আহমেদ চৌধুরী, মো. নজরুল ইসলাম, মুরাদ চৌধুরী, মাসুদা ইয়াসমিন সুমি, মোহাম্মদ তানভীর বক্স, আবু মো. ইউসুফ বিন আহমদ, রাশেদ খান মিলন, সাদিয়া মতিন মিথিলা, তানিম পাপিয়া ও মো. আব্দুল লতিফ মাহমুদ সুমন।

এদিকে কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন, ড. নাসিম সাইদী, অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান, মো. ফরিদ আলম, সঞ্জিত কুমার রায় ও মোহাম্মদ আব্দুল কাদির।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin