শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন


শায়েস্তাগঞ্জে ধর্ষণে অন্তঃসত্ত্বা কলেজছাত্রীর সন্তান প্রসব, প্রেমিক গ্রেপ্তার

শায়েস্তাগঞ্জে ধর্ষণে অন্তঃসত্ত্বা কলেজছাত্রীর সন্তান প্রসব, প্রেমিক গ্রেপ্তার


শেয়ার বোতাম এখানে

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ধর্ষণের ঘটনায় এক কলেজছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। সম্প্রতি তিনি সন্তান প্রসব করেছেন। ওই নবজাতককে ফেলে দিতে যাওয়ার সময় পুলিশ তাদের উদ্ধার করে।

পরে প্রেমিকের বিরুদ্ধে মামলা করেন ওই কলেজছাত্রী।এ মামলায় আচার বিক্রেতা প্রেমিক আরমান লস্করকে (২৫) গতকাল মঙ্গলবার গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২২ ফেব্রুয়ারি) হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হক কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি মো. নাজমুল হক কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের অভিযোগে মেয়েটির দায়ের করা মামলায় প্রেমিক আরমানকে গ্রেপ্তার করা হয়েছে। মেয়েটিকে পুলিশ হেফাজতে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হবে। নবজাতকের মরদেহ উদ্ধারের ঘটনাস্থল যেহেতু হবিগঞ্জ সদর থানা এলাকায় তাই এ ঘটনায় হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

মামলার বিবরণে জানা যায়, হবিগঞ্জের বানিয়াচং উপজেলার আমীর খানি গ্রামের শামীম লস্করের ছেলে আরমান লস্কর শায়েস্তাগঞ্জের দাউদনগর বাজারের আচার বিক্রি করত। এর সুবাদে পরিচয় হয় ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রীর সঙ্গে। পরিচয়ের পর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়।

তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হলে ওই কলেজছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। বিষয়টি জানার পর থেকে আরমান মিয়া ওই কলেজছাত্রীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। একপর্যায়ে সোমবার হবিগঞ্জে একটি প্রাইভেট হাসপাতালে সন্তান প্রসব করেন।

স্থানীয়রা জানান, সন্তান প্রসবের পর পিতার পরিচয় না পাওয়ায় ক্ষোভে এবং লোকলজ্জার ভয়ে ওই কলেজছাত্রী ও তার মা নবজাতকটিকে সদর উপজেলার আব্দাখাই এলাকার একটি ডোবায় ফেলে দিতে যাচ্ছিলেন। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে নবজাতকটিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে কলেজছাত্রী প্রেমিক আরমানের নামে শায়েস্তাগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin