বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন


শাহীনের খুনিরা পালিয়ে বাঁচতে পারবেনা: গোলাপগঞ্জে নাসির খান

শাহীনের খুনিরা পালিয়ে বাঁচতে পারবেনা: গোলাপগঞ্জে নাসির খান


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক প্রচার সম্পাদক ও হেতিমগঞ্জ বাজারে ব্যবসায়ী এহতেশামুল হক শাহীন হত্যার সাথে যারা জড়িত তাদেরকে শিগগিরই আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হবে। খুনিরা খুন করে কখনো পালিয়ে বাঁচতে পারবেনা। যেখানেই তারা থাকুক না কেন তাদেরকে খুঁজে বের করা হবে।

রোববার (৪ এপ্রিল) বিকেলে দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে নিহত শাহীনের পরিবারের সাথে দেখা করতে গিয়ে তাদেরকে আশ্বস্ত করে এ কথাগুলো বলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান।

তিনি আরও বলেন- বর্তমান সরকারের আমলে কোন অপরাধী অপরাধ করে বাঁচতে পারেনি। শাহীনের খুনিরাও বাঁচতে পারবে না। তিনি নিহত শাহীনের আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্বাস উদ্দিন, সদস্য শহিদুর রহমান চৌধুরী জাবেদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মো. নাজমুল হাসান, ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.মজনু আহমদ, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল হানিফ খান, এডভোকেট আব্দুল আহাদ বাবলু, রুমেল সিরাজ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন দিপন, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, ফুলবাড়ি ইউপি সদস্য আবুল কাশেম, আব্দুর রহিম, জেলা ছাত্রলীগ নেতা মামুন আহমদ, আব্দুস সামাদ চৌধুরী, পৌর ছাত্র লীগ নেতা হাসান, মো. সুলতান, যুক্তরাষ্ট্র প্রবাসী মাছুম আহমদ প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin