বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন


শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদ কুয়েতের উদ্যোগে দুই কমিউনিটি নেতাকে বিদায় সংবর্ধনা

শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদ কুয়েতের উদ্যোগে দুই কমিউনিটি নেতাকে বিদায় সংবর্ধনা


শেয়ার বোতাম এখানে

প্রবাস ডেস্ক:

জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও কুয়েত জাতীয় পার্টির সভাপতি কমিউনিটি নেতা শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদ কুয়েতের সাবেক উপদেষ্টা হাজী মাহমুদ আলী এবং কুয়েত আল ইসলা সিনিয়র সহ সভাপতি কমিউনিটি নেতা ও শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদ কুয়েতের সাবেক উপদেষ্টা সাহিত্যিক কবি এম.এ. মালিক কুয়েত চাকরিজীবন শেষে স্বদেশ প্রত্যাগমন উপলক্ষে শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদ কুয়েত এর উদ্যোগে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়ােজন করা হয় ।

কুয়েতের হাসাবিয়া গতকাল রাতে হােটেলে আয়ােজিত বিদায় সম্বর্ধনা শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদ কুয়েতের সভাপতি সেলিম মিয়ার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক খছরু আহমেদ ও সাংগঠনিক সম্পাদক প্রজিত পালের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদের উপদেষ্টা মিহির কান্তি পাল ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনীতিবিদ ও কমিউনিটি নেতা শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদের উপদেষ্টা মুরাদুল হক চৌধুরী এবং বাংলাদেশের আওয়ামীলীগ কুয়েত সাধারণ সম্পাদক জাহিদুর হক জাহিদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বক্তব্য রাখেন , বাংলাদেশ প্রেসক্লাব কুয়েতের সাধারণ সম্পাদক আ. হ জুবেদ , শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদ এর সাবেক সভাপতি অলিদ মােহাম্মদ সেনু, মিজানুর রহমান, এমাদ উদ্দিন, কবি বেলাল উদ্দিন, প্রদীপ সূত্রধর, আব্দুল মজিদ, ফয়ছল আহমদ প্রমুখ।

সংবর্ধনা শেষে নৈশভোজ এর মাধ্যমে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সমাপ্ত হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin