বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১১ অপরাহ্ন


শীতার্তদের মাঝে এসএসসি ৯৯ সিলেট বিভাগীয় কমিটির শীতবস্ত্র বিতরণ

শীতার্তদের মাঝে এসএসসি ৯৯ সিলেট বিভাগীয় কমিটির শীতবস্ত্র বিতরণ


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

এসএসসি ৯৯ সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে সিলেট নগরীর শীতার্ত মানুষের মাঝে কম্বল ও স্বাস্থ্য সুরক্ষার জন্য মাস্ক বিতরণ করা হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় সামাজিক দূরত্ব বজায় রেখে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে প্রায় শতাধিক শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন এসএসসি ৯৯ সিলেট বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ। পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসএসসি ৯৯ সিলেট বিভাগীয় কমিটির সহ সভাপতি ডা. মামুন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুমন চন্দ্র সরকারের পরিচালনায় যথাযত স্বাস্থ্যবিধি মেনে শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন, সহ সভাপতি কামরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, মুক্তা পারভীন, কাজী ফারজানা আক্তার ময়না, প্রকাশনা ও মিডিয়া সম্পাদক জাহেদুর রহমান, সদস্য জুবায়ের আহমদ মাছুম, জুবায়ের আহমদ, বন্ধন রয়েলস এর সহ সভাপতি হিমাংশু সরকার প্রমুখ।

শীতবস্ত্র বিতরণকালে বক্তারা বলেন, অসহায় ও দরিদ্র মানুষের মাঝে সহায়তার হাত বাড়ানো আমাদের সকলের দায়িত্ব। কনকনে এই শীতে আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে শীতার্তদের সাহায্যে এগিয়ে আসতে হবে। বক্তারা জানান, আজকে শীতার্তদের মাঝে এসএসসি ৯৯ সিলেট বিভাগীয় কমিটির শীতবস্ত্র বিতরণ একটি মহতি উদ্যোগ। শীতার্ত মানুষের সাহায্যে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin