বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন


শেখ কামাল বাংলাদেশ যুব গেমসে স্বর্ণসহ সিলেটের ৪ পদক

শেখ কামাল বাংলাদেশ যুব গেমসে স্বর্ণসহ সিলেটের ৪ পদক


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসে স্বর্ণসহ চারটি পদক অর্জন করেছে সিলেট বিভাগ। পদকগুলোর মধ্যে রয়েছে একটি স্বর্ণ, দুটি রৌপ্য এবং একটি ব্রোঞ্জ পদক।বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও বাংলাদেশ উশু ফেডারেশন আয়োজনে শহীদ নুর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

পদকগুলোর মধ্যে তাওছিয়া আক্তার ইমু চানচুয়ান + জিয়ানশু ১টি স্বর্ণ, তানভীর জাহিদ আকাশ নানচুয়ান + নানগুন ১টি রৌপ্য, জোনাকী তানহা নুসরাত জাহান নদী নানচুয়ান+নানদাও ১টি ব্রোঞ্জ ও শাপলা আক্তার তাইচি + তাইচিজিয়ান ১টি রৌপ্যপদক লাভ করেন।চাইনিজ উশু ফাইটার স্কুলের ছাত্র-ছাত্রীরা সিলেট বিভাগীয় উশু টিমের হয়ে অংশগ্রহণ করে।

তাউলু ও সান্দা ইভেন্টের খেলোয়াড়গণ হলেন মো. আরাফাত হোসেন, মো. উসমান রাহমান, ফাহিম আহমদ, আজিম আহমেদ, আব্দুর রহমান সানি, খান মোহাম্মদ ইসমাইল, সাজ্জাদুর রহমান ফারদিন, মাহবুবা আহমেদ মারিয়া, তানজিমা সুলতানা শেলী, হেনা আক্তার দৃষ্টি, রিমা সরকার, লিপি সুলতানা মনি। টিম ম্যানেজার বিপুল চন্দ্র তালুকদার, আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেন।

কোচ মো. জুয়েল রহমান।আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেন জানান, এ সাফল্য শুধু খেলোয়াড়দের নয়, এ সাফল্য পুরো সিলেট বিভাগের। আমরা মনে করি খেলোয়াড়দের পর্যাপ্ত সুযোগ সুবিধা ও পরিচর্যা করতে পারলে তারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সিলেটের সুনাম বৃদ্ধি করবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin