শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন


শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচনে বুলেট সভাপতি সম্পাদক সোহেল

শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচনে বুলেট সভাপতি সম্পাদক সোহেল


শেয়ার বোতাম এখানে

শ্রীমঙ্গল প্রতিনিধি:

শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়া বিনা প্রতিন্ধীতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইমাম হোসেন সোহেল শনিবার (৯ জানুয়ারী) সকাল ৯টা থেকে ১১ টা পযর্ন্ত প্রেসক্লাব মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এতে ১৫ টি পদের বিপোরীতে ১৭জন ভোটার ভোট দেন।

নির্বাচনে সভাপতি পদে বিশ্বজ্যোতি চৌধুরী ১২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটত, প্রতিদন্ধী ইসমাইল মাহমুদ পান ৫ ভোট। এছাড়া, সহ সভাপতি পদে দীপংকর ভট্টাচার্য্য ও মো. কাউছার ইকবাল নির্বাচিত হন। বাকি ১২ পদে কোন প্রতিদ্বন্ধি না থাকায় সাধারণ সম্পাদক পদে ইমাম হোসেন সোহেল, যুগ্ন সম্পাদক পদে- ইয়াসিন আরাফাত রবিন ও এমএ রকিব, কোষাধ্যক্ষ পদে সৈয়দ ছায়েদ আহমদ, সহ সম্পাদক (দপ্তর) পদে এমএ মুসলিম চৌধুরী, সহ-সম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) পদে বিশ্বজিৎ ভট্টাচার্য্য বাপন, সহ সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) পদে মো. মামুন আহমদ এবং সাধারণ সদস্য পদে মো. আব্দুর রব, সরফরাজ আলী বাবুল, সনেট দেব চৌধূরী, সৈয়দ মোহাম্মদ আলী ও আবুল ফজল মোহাম্মদ আব্দুল হাই নির্বাচিত হন।

নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালন করেন শ্রীমঙ্গল উপজেলা সমাজ সেবা অফিসার মো. সুয়েব হোসন চৌধুরী। বেলা সাড়ে ১১ টায় তিনি আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষনা করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin