বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন


সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক

সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক


শেয়ার বোতাম এখানে

ওসমানীনগর প্রতিনিধি:

সিলেটের ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শ্যামল বণিক কৃতিত্বের সাথে এক বছর দায়িত্ব পালনের এক বছর পূরন হলো। গত ২৪/০৭/২০২০ ইং তারিখে ওসমানীনগর থানায় যোগদান করেন। গত রবিবার কৃতিত্বের সাথে দায়িত্ব পালনের এক বছর পূর্ণ হলো।গত ৭ জুলাই তিনি সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। ওসমানীনগর থানায় যোগদানের পর থেকে সুনামের সহিত দায়িত্ব¡ পালন করে আসছেন। এই এক বছরে অভূতপূর্ব কাজ করেছেন তিনি।

সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ,সাংস্কৃতি প্রিয় এই মানুষটি এই এক বছরেই সাধারণ মানুষের কাছে অনেক প্রশংসা কুড়িয়েছেন। ওসি শ্যামল বনিক,সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন। যোগদানের পর থেকে এই এক বছরে তাঁর উল্লেখযোগ্য কাজ গুলো হলো: কোভিড ১৯ করোনা মহামারীতে জন সাধারনকে রক্ষা করতে হাটে বাজারে মাইক হাতে নিয়ে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা,সাবান ও মাস্ক বিতরন, সড়ক দূর্ঘটনা থেকে রক্ষা পেতে মানুষকে সচেতন করা। গুড টাচ বেডটাচ বুঝানোর জন্য স্কুলে কিংবা অভিভাবকসহ ছাত্র ছাত্রীকে সচেতন করা।নারী শিশু নির্যাতন প্রতিরোধ সভা সমাবেশ করে মানুষকে সচেতন করা।মাদক বিরোধী সভা সমাবেশ।

ওসমানীনগর থানার বিভিন্ন হাট ও বাজারের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করা। মাদকের বিরুদ্ধে শক্ত ভাবে লড়াই করে যাচ্ছেন। আইনশৃঙ্খলা রক্ষায় অগ্রনী ভূমিকা পালন। জনগণের কাছে পুলিশিং সেবা পৌঁছে দেওয়ার জন্য প্রত্যেকটি ইউনিয়নের বিট পুলিশিং এর মাধ্যমে সেবা প্রদান। থানার ভিতর ফুল ও বিভিন্ন প্রজাতীর গাছের বাগান তৈরি। খেলাধুলার প্রতি উৎসাহ প্রদান করা এমনি নিজেও খেলাধূলায় অংশ গ্রহণ করা।

ওসমানীনগর থানার এক বছর দায়িত্ব পালনের প্রতিক্রিয়া জানতে চাইলে ওসি শ্যামল বণিক বলেন,জীবে প্রেম করে যে জন,সেজন সেবিছেই ঈশ্বর। আমি আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি যাতে সর্বস্তরের মানুষ পুলিশি সেবা হয়রানীমুক্ত ভাবে পায়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin